নারী-শিশু ধর্ষণ এবং প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন

নারী-শিশু ধর্ষণ এবং প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন

চট্টগ্রাম : দেশব্যাপী শিশু ও নারী ধর্ষণ এবং বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হাটহাজারী উপজেলার ফতেপুর ইউনিয়র যুবলীগ নেতা মোঃ হানিফ প্রকাশ ছোট হানিফের আয়োজনে ইসলামিয়াহাট বাদামতল এলাকায় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্প্রতিবার (৮ অক্টোবর) দুপুরে উপজেলা যুবলীগ নেতা মোঃ হানিফের নেতৃত্বে বিক্ষোভ মিছিল পরবর্তী ইসলামিয়াহাট শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি মো. শরীফের সভাপতিত্বে ও ছাত্রলীগ কর্মী মোঃ আছিফের সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় শ্রমিকলীগ হাটহাজারী পৌরসভা শাখার আহবায়ক মোঃ ওসমান গনি।

আরো পড়ুন : চবিতে ধর্ষণের প্রতিবাদে মশাল মিছিল
আরো পড়ুন : আইন সংশোধনের উদ্যোগ, ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড

এ সময় দেশব্যাপী শিশু ও নারী ধর্ষণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, যাদের কাছে মা বোনের কোন পরিচয় নেই মনুষত্বহীন তারাই শিশু ও নারী ধর্ষণের মত জঘন্য এ কাজে লিপ্ত। এসব কুলাঙ্গারদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।

তিনি বলেন, এসব ঘৃণ্য কাজ যারা করেন তাদের কোন দলীয় পরিচয় নেই কিন্তু বিএনপি জামাত এ ইস্যুকে সামনে রেখে মানববন্ধন ও বিভিন্ন সভা সমাবেশে মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে নানারকম কটুক্তিতে ব্যস্ত। সব অপকর্মের জন্য ছাত্রলীগকে দোষারোপ করছে। সাধারণ মানুষকে বিভ্রান্তে ফেলার অপচেষ্টায় ব্যস্ত তারা।

তাদের হুশিয়ার করে তিনি বলেন, ধৈর্য্যের বাঁধ ভেঙ্গে গেলে আপনারা পালানোর পথ পাবেন না। হাজার লাখো বঙ্গবন্ধুর কর্মীরা মাঠে আছে। তাই সংযত হয়ে কথা বলুন। ঘোলা পানিতে মাছ শিকারের বৃথা চেষ্টা করবেন না।

এসময় আয়োজককারী মোঃ হানিফ ছাড়াও ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোঃ সাজ্জাদ হোসেন, কৃষকলীগ নেতা মোঃ নাছির উদ্দিন, বঙ্গবন্ধু সৈনিকলীগ উপজেলা সভাপতি মোঃ মুছা, ফতেপুর ৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ এনাম, যুবনেতা মোঃ ওসমান, ছাত্রলীগ নেতা মোঃ ইমন, রিফাত, খোকন, মহিউদ্দিন, গিয়াস খাঁন, ফরহাদ, ইরফান, সাহেদ, জাবেদ, সাঈদ প্রমুখ উপস্থিত ছিলেন।