চট্টগ্রামের কিশোরগ্যাং লিডার অন্তু বড়ুয়া গ্রেফতার

কিশোরগ্যাং লিডার অন্তু বড়ুয়া গ্রেফতার

চট্টগ্রাম : নগরের চকবাজার এলাকার কিশোরগ্যাং লিডার ও সন্ত্রাসী নুর মোস্তফা টিনুর অনুসারী অন্তু বড়ুয়াকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৯ অক্টোবর) বিকেলে চকবাজারের কাপাসগোলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

অন্তু বড়ুয়া নগরের চকবাজার এলাকার দীপক বডুয়ার ছেলে। অন্তু বড়ুয়ার বিরুদ্ধে সিএমপির বিভিন্ন থানায় মোট ছয়টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরো পড়ুন : নয় ক্যাটাগরিতে ভারতীয় ভিসা আবেদন গ্রহণ শুরু
আরো পড়ুন : চট্টগ্রামের দুই মাদক ব্যবসায়ী আটক ময়মনসিংহে

বিষয়টি নিশ্চিত করে সিএমপির সহকারী কমিশনার (চকবাজার জোন) মুহাম্মদ রাইসুল ইসলাম বলেন, কাপাসগোলা এলাকা থেকে কিশোরগ্যাং লিডার অন্তু বড়ুয়াকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মোট ছয়টি মামলা রয়েছে।

অন্তু বড়ুয়ার বিরুদ্ধে চকবাজার কেন্দ্রিক গড়ে উঠা কিশোর গ্যাং নিয়ন্ত্রণের অভিযোগ রয়েছে। পুলিশের করা তালিকাও নাম রয়েছে অন্তু বড়ুয়ার। অন্তু বড়ুয়া সন্ত্রাসী নুর মোস্তফা টিনুর অনুসারী হিসেবে চকবাজার এলাকায় আধিপত্য বিস্তার করে আসছিল। টিনু কারাগারে যাওয়ার পর বহদ্দারহাট এলাকার ‘চিহ্নিত সন্ত্রাসী’ এসরারুল হক এসরালের গ্রুপে যোগ দেন অন্তু বড়ুয়া।

স্থানীয়রা জানান, এলাকায় অন্তু নামে একাধিক ব্যক্তি থাকার কারণে কেয়ারি অন্তু বলেই অনেকেই তাকে চিনেন।যার রাজনীতি শুরু হয় টিনু গ্রুপের শীর্ষ ছিনতাইকারী বাপ্পার হাত ধরে। বাপ্পাকে নিজের গুরু বলে মানতো সে। এছাড়াও চট্টগ্রাম কলেজ এবং মহসিন কলেজে টিনু গ্রুপ এবং রনি গ্রুপে মারামারি হলে টিনু গ্রুপের পক্ষে অন্তু বড়ুয়া অবস্থান নিয়ে মারামারিতে জড়াত।

শেয়ার করুন