তৃতীয় বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী শমি কায়সার

তৃতীয় বিয়ের পিড়িতে বসলেন অভিনেত্রী শমি কায়সার

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন মঞ্চ ও টেলিভিশনের জনপ্রিয় অভিনয়শিল্পী শমী কায়সার। বরের নাম রেজা আমিন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। বিয়ের পিঁড়িতে পা দেওয়ার আগে শমী কায়সার ও রেজা আমিন দুজনেই ভালো বন্ধু ছিলেন। সেই বন্ধুত্ব থেকেই একে অপরের প্রতি ভালোলাগা এবং শুভ পরিণয়।

শুক্রবার (৯ অক্টোবর) রাতে অনুষ্ঠিত বিয়েতে দুই পক্ষের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন বলে শমী কায়সারের ঘনিষ্ঠ সূত্রগুলো নিশ্চিত করেছেন।

আরো পড়ুন : মানসিক রোগীকে পারিবারিক ও সামাজিক সমর্থন দেয়া জরুরি
আরো পড়ুন : চট্টগ্রামে গণধর্ষণের ঘটনায় মূল হোতাসহ গ্রেফতার ৮

শমী কায়সারের এটি ছিল তৃতীয় বিয়ে। এর আগে শমী ১৯৯৯ সালে ভারতীয় নাগরিক ব্যবসায়ী অর্নব ব্যানার্জী রিঙ্গোকে ধর্মান্তরিত করে বিয়ে করেন। তবে পরবর্তীতে রিঙ্গো তার নিজের ধর্মে ফিরে গেলে, এর দুই বছর পর তাদের বিচ্ছেদ ঘটে। পরবর্তীতে তিনি ২০০৮ সালের ২৪ জুলাই ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির শিক্ষক মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন।। নানা কারণে সেই সংসারও টেকেনি। আর ২০২০ সালের ৮ অক্টোবর শমী বিয়ে করেন ব্যবসায়ী রেজা আমিন সুমনকে। সুমন র‌্যাংগস গ্রুপের প্রাক্তন কর্মকর্তা ছিলেন এবং বর্তমানে গ্রুপ ফোর দুবাইএর দায়িত্ব পালন করছেন।

নব্বই দশকের শুরুতে টেলিভিশনে অভিনয় শুরু করেন শহীদুল্লাহ কায়সারের মেয়ে শমী কায়সার। নক্ষত্রের রাত, ছোট ছোট ঢেউ, স্পর্শ, একজন, অরণ্য, আকাশে অনেক রাত, মুক্তি, অন্তরে নিরন্তরে, স্বপ্ন, ঠিকানা সহ অসংখ্য নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পান। লালন, হাছন রাজা, নেম অব আ রিভার এর মতো চলচ্চিত্রে অভিনয় করেও সুনাম অর্জন করেন।

পরিবার
শমী ১৫ জানুয়ারি ১৯৬৯ জন্মগ্রহণ করেন। তার পিতার নাম শহীদুল্লাহ কায়সার ও মাতার নাম পান্না কায়সার। তার মা পান্না একজন লেখিকা এবং সাবেক সংসদ সদস্য। শমীর একজন ছোট ভাই আছেন, অমিতাভ কায়সার। বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি একিউএম বদরুদ্দুজা চৌধুরীর স্ত্রী মায়া পান্নার বোন। ফলে, শমী এবং রাজনীতিবিদ মাহি বি. চৌধুরী খালাতো ভাই-বোন।

শেয়ার করুন