দুর্গাপূজা উপলক্ষে সিএমপির মতবিনিময় সভা

দুর্গাপূজা উপলক্ষে সিএমপির মতবিনিময় সভা

চট্টগ্রাম : হিন্দু ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন ও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের লক্ষ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও দুর্গাপূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১অক্টোবর) দুপুরে নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন (সিএমপি) পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

সভায় করোনার এই প্রাদুর্ভাবকালীন সময়ে পূজা উদযাপনে আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে করণীয় বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। সে লক্ষ্যে প্রতিটি পূজা মন্ডপের প্রবেশমুখে নারী ও পুরুষের জন্য পৃথক প্রবেশের ব্যবস্থার পাশাপাশি হাত ধোয়া, মাস্ক পরিধান, হ্যান্ড স্যানিটাইজার ও থার্মাল স্ক্যানার বাধ্যতামূলক করা হয়েছে। জনসমাগম এড়াতে মন্ডপের আশেপাশে কোন ধরনের গাড়ি পার্কিং, মেলা, দোকানপাট বসানো থেকে বিরত করা হয়েছে। এছাড়াও যে কোন জরুরী সেবা পেতে ৯৯৯ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার এস. এম. মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফরসহ অন্যান্য উপ-পুলিশ কমিশনারগণ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগণ, সহকারী পুলিশ কমিশনারগণ, অফিসার ইনচার্জগণ, র্যাব, এপিবিএন, এনএসআই, ডিজিএফআই, ফায়ার সার্ভিস, আনসার ও ভিডিপি এর প্রতিনিধি, চট্টগ্রাম মহানগরীর পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাডভোকেট চন্দন তালুকদার ও সেক্রেটারী শ্রী প্রকাশ দাশসহ সকল থানার পূজা উদযাপন কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন