নববধূকে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার পটিয়ায়

আটক হান্নান

চট্টগ্রাম : পটিয়া উপজেলার কোলাগাঁও এলাকায় বাপের বাড়ি থেকে স্বামীর সাথে শ্বশুরবাড়িতে যাওয়ার পথে বখাটেদের হাতে এক নববধূ গণধর্ষণের ঘটনার মামলার প্রধান আসামি হান্নানকে (৩২) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। কর্ণফুলী থানাধীন কলেজ বাজার এলাকা থেকে হান্নানকে গ্রেফতার করা হয়। পরে তাকে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। ঘটনায় এ নিয়ে ৪ আসামীকে গ্রেফতার করে (র‌্যাব)।

রোববার (১১ অক্টোবর) র‌্যাবের পক্ষ থেকে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়।

আরো পড়ুন : ভূজপুরে পুকুর ডুবে শিশুর মৃত্যু
আরো পড়ুন : ঝাড়ফুঁক-অবৈজ্ঞানিক চিকিৎসা পদ্ধতি পরিহার করতে হবে

র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পের কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট আলী আশরাফ তুষার বাংলানিউজকে বলেন, পটিয়া উপজেলার কোলাগাঁও এলাকায় বাপের বাড়ি থেকে স্বামীসহ শ্বশুরবাড়িতে যাওয়ার পথে বখাটেদের হাতে এক নববধূ গণধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি হান্নানকে কর্ণফুলী থানাধীন কলেজ বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে নববধূ গণধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি মো. আবু তাহের প্রকাশ মন্টু, জুয়েল এবং মিন্টুকে গ্রেফতার করে র‌্যাব-৭।

গত ৭ জুন নিজ বাড়ি থেকে স্বামী সাথে শ্বশুর বাড়িতে যাওয়ার পথে বখাটেদের হাতে গণধর্ষণের শিকার হন এক নববধূ। বখাটেরা স্বামীকে বেঁধে রেখে নববধূকে ধর্ষণ করে। লোকলজ্জার ভয়ে ঘটনা কাউকে জানাননি ওই নববধূ ও তার পরিবার। পরে ১৪ জুন পটিয়া থানায় চারজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। র‌্যাব ছায়া তদন্তে নেমে আসামিদের গ্রেফতার করতে অভিযানে নামে।

শেয়ার করুন