মোশাররফ দম্পতি সুস্থতা কামনায়
মিরসরাইয়ের মসজিদে মসজিদে দোয়া মাহফিল

মিরসরাইয়ের মসজিদে মসজিদে দোয়া মাহফিল

চট্টগ্রাম : সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও তাঁর স্ত্রী আয়েশা মোশাররফ এর সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও কোরআন খতমের আয়োজন করেছে_শেষ বিদায়ের বন্ধু নামের একটি মানবিক সংগঠন। শুক্রবার (১৬ অক্টোবর) সকালে ওয়ার্লেসস্থ প্রধান কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও মিরসরাইয়ের মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেষ বিদায়ের বন্ধুর প্রতিষ্ঠাতা সদস্য ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নের সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মো. এরাদুল হক ভুট্টুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারইয়ারহাট পৌর আ’লীগের সভাপতি মীর আলম মাসুক।

আরো পড়ুন : সলিমপুর ইউপি চেয়ারম্যানকে জরিমানা পরিবেশ আদালতে
আরো পড়ুন : চলাচলের পথ বন্ধের অভিযোগ হাটহাজারীতে

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেষ বিদায়ের বন্ধু’র প্রধান সমন্বয়ক মো. নুরুল আলম, বারইয়ারহাট শেফা ইনসান হাসপাতালের পরিচালক ডা. এসএ ফারুক, কাস্টমস কর্মকর্তা কামরুল ইসলাম চৌধুরী, মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান উদ্দিন, শেষ বিদায়ের বন্ধু’র সমন্বয়ক মো. নিজাম উদ্দিন, হাফেজ মাওলানা শোয়াইব, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. ছলিম উল্ল্যাহ, জোরারগঞ্জ থানার টিমলিডার ক্বারি নোমান, বারইয়ারহাট পৌরসভার টিমলিডার মাওলানা ফয়েজ উল্লাহ, মিরসরাই পৌরসভার টিমলিডার মাওলানা খালেদ শাহজাহান, দুর্গাপুর ইউনিয়নের টিমলিডার মাওলানা মোশাররফ হোসেন, ওসমানপুর ইউনিয়নের টিমলিডার মাওলানা মিজানুর রহমান।

কোরআন খতম শেষে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও তাঁর স্ত্রী আয়েশা মোশাররফ এর সুস্থতা কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন জামালপুর মাদরাসার মুহতামিম মাওলানা মকছুদ আহমেদ।

প্রসঙ্গত: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বর্তমান ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে ও তাঁর স্ত্রী আয়েশা মোশাররফ চট্টগ্রাম নগরীর পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।