রামুর গর্জনিয়া যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

রামুর গর্জনিয়া যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) : রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি হাফেজ আহমদ সন্ত্রাসী হামলায় গুরতর আহত হয়েছেন। পুলিশ ও স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে মূমূর্ষূ অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে রামুর গর্জনিয়া ইউনিয়নের মাঝিরকাটা স্টেশনে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যক্তিগত কাজে ওই এলাকায় যান যুবলীগ সভাপতি হাফেজ আহমদ। দোকানে বসে স্থানীয় ইউপি সদস্য কামাল উদ্দিনের সাথে কথা বলছিলেন তিনি। এসময় ওই এলাকার সম্প্রতি জেলফেরত চিহ্নিত সন্ত্রাসী রুবেল ও রহিমের নেতৃত্বে একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্র ও লাটি-সোটা নিয়ে অতর্কিতভাবে তার উপর হামলা চালায়।

রামুর গর্জনিয়া যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

আরো পড়ুন : শিশু বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার রাঙ্গুনিয়ায়
আরো পড়ুন : চউক আওতাধীন ভূমি হস্তানান্তর ফিস কমানোর দাবি

আহত হাফেজ আহমদের স্বজনরা জানিয়েছে- হামলাকারিরা তাকে দা দিয়ে কুপিয়ে ও লাটি-সোটা দিয়ে পিটিয়ে গুরতর জখম করেন। রক্তাক্ত অবস্থায় হাফেজ আহমদ পালিয়ে পাশ্ববর্তী একটি বাড়িতে অবস্থান নেয়। খবর পেয়ে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফরহাদ আলীর নেতৃত্বে পুলিশের একটি দল ও স্থানীয় জনতা হাফেজ আহমদকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম জানিয়েছেন, হামলার বিষয়টি সত্য। তিনি আহত যুবলীগ সভাপতি হাফেজ আহমদকে দেখতে গিয়েছেন। তার মাথায় ধারালো দা এর কুপ ও শরীরের বিভিন্নস্থানে জখমের চিহ্ন রয়েছে। তিনি এ ঘটনাকে নিন্দনীয় উল্লেখ করে দোষিদের গ্রেফতারের দাবি জানিয়েছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ক্ষুব্দ এলাকাবাসী অবিলম্বে এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।