শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

বান্দরবান : উৎসব উদ্দীপনা মধ্যে দিয়ে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় প্রতিষ্ঠিত শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: ৯ম বার্ষিক সাধারণ সভা ও ব্যবস্থাপনা কমিটির নির্বাচন শুক্রবার (২২ অক্টোবর) বিকেল ৪টায় অনুষ্ঠিত হয়েছে।

এসময় মাষ্টার নুরুল হুদার সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা সৃজন কুমার বিশাংগ্রী।

সৃজন কুমার বিশাংগ্রী বলেন, ক্রেডিট ইউনিয়ন এমন একটি আর্থ-সামাজিক সমবায় প্রতিষ্ঠান যার মাধ্যমে স্বল্প আয়ের সকল শ্রেণির দরিদ্র জনগোষ্ঠী একত্রিত ও সুসংগঠিত হলে আগামী দিনের সমাজ ও দেশ উন্নত হবে।

বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: ব্যাবস্থাপক সাজে অং মার্মা, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর আলম কাজল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান জামছড়ি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দু শুক্কুর, ভাল্লুখ্যাইয়া সরকারি প্রা: বি: প্রধান শিক্ষক মাংপ্রু চাক্, তাংরা বিছামারা প্রা: বি: প্রধান শিক্ষক ওসমানগণি প্রমূখ।

এসময় ‘শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: পরিচালনার জন্য ব্যবস্থাপনা কমিটির নির্বাচন করা হয়। বিনা প্রতিদ্বন্ধিতায় ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান নির্বাচিত হন ছালামত উল্লাহ্, ভাইস চেয়ারম্যান আতিক উল্লাহ, সেক্রেটারী জাহাঙ্গীর আলম, ডিরেক্টর মোহাম্মদ আলা উদ্দীন, মংহ্লা মার্মা,অংজাই চাকসহ ৬ সদস্য বিশিষ্ট একটি ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়।

এতে প্রধান নির্বাচন কমিশন ছিলেন শশাঙ্ক মোহন রুদ্র, রোবায়েদ নাহিদ নুর ও তসলিমা ছিদ্দীকা বুলি।

শেয়ার করুন