চট্টগ্রামে নানার বাড়ীতে এসে লাশ হল শিশু আরিয়ান

শিশু আরিয়ান।

চট্টগ্রাম : নগরীর হালিশহরে নানার বাড়িতে বেড়াতে এসে লাশ হল ৬ বছরের শিশু আরিয়ান।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম নগরীর হালিশহরের শাপলা আবাসিকের পাশে নির্মাণাধীন একটি ভবনে জমে থাকা পানিতে ভেসে উঠে শিশু আরিয়ানের লাশ। আরিয়ান রাজধানী ঢাকার নাখাল পাড়া নিবাসী সাইফুল ইসলাম জুয়েলের ছেলে।

এর আগে মঙ্গলবার (২৭ অক্টোবর) সন্ধ্যা ছয়টায় ঘর থেকে বের হয়ে আরিয়ান আর ঘরে ফেরেনি। নিখোঁজের ৩৬ ঘন্টা পর আরিয়ানের লাশ পাওয়া গেল।

আরো পড়ুন : চট্টগ্রামে নিখোঁজ সাংবাদিক সরওয়ার
আরো পড়ুন : ফ্রান্সের পণ্য বর্জন করাটাই প্রথম প্রতিবাদ

বিষয়টি নিশ্চিত করে হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সিনহা বলেন-বৃহস্পতিবার দুপুরে স্থানীয়দের দেওয়া সংবাদের ভিত্তিতে আমরা টিম পাঠিয়ে শিশু আরিয়ানের লাশ উদ্ধার করি। বর্তমানে মরদেহটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, ‘সাধারণ ডায়েরিতে উল্লেখ করা জামা কাপড়ের সাথে আরিয়ানের লাশের জামা কাপড় মিল থাকায় সহজেই আমরা লাশটির পরিচয় শনাক্ত করতে পেরেছি। লাশটি যেই প্লটে পাওয়া গেছে সেই প্লটে ভবন নির্মাণের জন্য পাইলিংয়ের কাজ হয়েছে। ফলে বৃষ্টিতে কিছু পানি জমে ফেনাও জন্ম নিয়েছে। পুলিশের অপরাধ তদন্ত সংস্থা সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে আসছে। কোন আঘাতে তার মৃত্যু হয়েছে না পানিতে ডুবে মারা গেছে সেটা তদন্তের পরে বলা যাবে।

শেয়ার করুন