পুলিশিং ডে পালিত নাইক্ষ্যংছড়ি-রামুতে

পুলিশিংডে পালিত নাইক্ষ্যংছড়ি-রামুতে

নাইক্ষ্যংছড়ি : ‘মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এই শ্লোগানকে সামনে রেখে রামু ও নাইক্ষ্যংছড়ি উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের উদ্যেগে পৃথক বর্ণাঢ্য ব্যালি ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) সকালে এ উপলক্ষে এক বর্ণাঢ্য ব্যালি পুলিশ ফাঁড়ি চত্বর থেকে বের করা হয়। ব্যালিটি বাজারের বিভিন্ন এলাকা প্রদক্ষিণশেষে পুলিশ ফাঁড়ি মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিক হাফিজুল ইসলামের সঞ্চালনায় গর্জনিয়া পুলিশ ফাঁড়ির নবাগত আইসি পরিদর্শক মুহাম্মদ ফরহাদ আলীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কচ্ছপিয়া ইউপি চেয়ারম্যান আবু মো. ইসমাইল নোমান।

আরো পড়ুন : কিশোর গ্যাং নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা চাইলেন সিএমপি কমিশনার
আরো পড়ুন : তুরস্ক-গ্রিসে ভূমিকম্পে নিহত ৬

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দৈনিক ককসবাজার প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার এবং আমাদের সময় মিডিয়া গ্রুপ ও সিপ্লাস টিভি প্রতিনিধি আলহাজ্ব হাবিবুর রহমান সোহেল, ছাত্রলীগ নেতা আবদুল নোমান বাপ্পী, মো. ফারুক, এসআই রবিউল আলম, যুবলীগের যুগ্ন আহবায়ক এম,সেলিম, কৃষকলীগ সভাপতি হানিফ ভূট্টো, সিনিয়র সহ সভাপতি আবদুল গফুর বাবুল, আবছার মেম্বার প্রমুখ।

এছাড়াও পুলিশিং ডে সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ঈমাম ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, সমাজ থেকে মাদক নির্মূল করতে কমিউনিটি পুলিশিংয়ের সদস্যদের তথ্য দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করতে হবে। মাদক নির্মুল ও ফাঁড়ি থেকে দালাল মুক্ত করতে হবে বলে অভিমত ব্যক্ত করেন।