চট্টগ্রামে নিখোঁজ সাংবাদিক সরওয়ার কুমিরায় উদ্ধার

চট্টগ্রামে নিখোঁজ সাংবাদিক সরওয়ার উদ্ধার কুমিরায়

চট্টগ্রাম : ৩ দিন আগে নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারকে সীতাকুণ্ড এলাকার কুমিরার একটি খালের পাড় থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১ নভেম্বর) সন্ধ্যা ৮টার দিকে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) বলেন, ‘কুমিরার একটা লেকের পাশে উনাকে পাওয়া গেছে অক্ষত অবস্থায়।

আরো পড়ুন : বুশরা যথেষ্ট জ্ঞানী, তাঁর সঙ্গে আমার আত্মার সম্পর্ক : ইমরান
আরো পড়ুন : আকাশে ফানুস বাতির আলোচ্ছ্বটা, বিহারে বিহারে ধর্মীয় দেশনা

গত ২৯ অক্টোবর সকালে চট্টগ্রাম নগরীর ব্যাটারি গলির বাসা থেকে বের হওয়ার পর থেকে চট্টগ্রামের সাংবাদিক গোলাম সরোয়ারের আর খোঁজ মিলছে না। এ ঘটনায় উদ্বিগ্ন হয়ে পড়েছে সাংবাদিক গোলাম সরোয়ারের পরিবার ও তার সহকর্মীরা। গোলাম সরোয়ার সাপ্তাহিক আজকের সূর্যোদয়ের স্টাফ রিপোর্টার এবং সিটিনিউজ নামের একটি অনলাইন পোর্টালের নির্বাহী সম্পাদক।

কুমিরা ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ মোরশেদ হোসেন চৌধুরী বলেন, ‘বড় কুমিরা বাজার এলাকার একটা খালের পাড়ে উনাকে পাওয়া গেছে। গায়ে কাপড়চোপড় ছিল না। তিনি নিজেই পরিচয় দিয়েছেন যে তিনি একজন সাংবাদিক। পরে তিনি বিভিন্ন সাংবাদিকদের সাথে যোগাযোগ করেছেন। আমরাও থানাকে জানিয়েছি।’

চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (গোয়েন্দা বিভাগ) মির্জা সায়েম মাহমুদ জানান, ‘নিখোঁজ হওয়ার সাংবাদিক গোলাম সরোয়ারকে সীতাকুণ্ডে পাওয়া যাওয়ার খবরে শহর থেকে আমাদের একাধিক টিম সীতাকুন্ড গিয়েছে। কিছুক্ষণের মধ্যে বিস্তারিত জানানো হবে। আগে আমরা তার শারীরিক সুস্থতা এবং সুচিকিৎসা নিশ্চিত করি।

শেয়ার করুন