রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটকে প্রথম আলোর সম্মাননা

রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটকে প্রথম আলোর সম্মাননা

বান্দরবান : মহামারীর এই করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করায় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সকলকে দৈনিক প্রথম আলোর পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন ও শুভেচ্ছা জানানো হয়েছে।

বুধবার (৪ নভেম্বর) বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের অফিসে কর্মরত ও বিভিন্ন দায়িত্বে নিয়োজিত সকল স্বেচ্ছাসেবককে ফুল দিয়ে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানানো হয়।

এসময় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, ইউনিট লেবেল অফিসার মো. মোশারেফ হোসেন, যুব প্রধান মো. মনিরুল ইসলাম, প্রথম আলো পত্রিকার বান্দরবান জেলা প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, প্রথম আলো বন্ধুসভার বান্দরবান জেলা সদরের উপদেষ্টা রাজেশ দাশ, সভাপতি সূচনা বড়ুয়া ইতুসহ মো. শরিফুল ইসলাম, হাসেম সরোয়ার ও অন্তু বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : এতগুলো মামলা এভাবে পড়ে থাকুক সেটা আমরা চাই না : প্রধানমন্ত্রী
আরো পড়ুন : ত্রিমুখী সংঘর্ষে সড়কে ঝরল স্কুল শিক্ষকের প্রাণ

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ জানান, দৈনিক প্রথম আলোর পক্ষ থেকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানানো হয়েছে এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া।

তিনি আরো বলেন, বান্দরবান জেলাকে করোনা ভাইরাসমুক্ত রাখতে রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সকল সদস্য এবং স্বেচ্ছাসেবকরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে এবং আগামীতে ও এই ধারা অব্যাহত থাকবে।