ইয়াবা পাচারের নতুন রুট নাইক্ষ্যংছড়ির সীমান্ত পথ

বান্দরবান : মরণ নেশার বড়ি ইয়াবার স্বর্গরাজ্য কক্সবাজারের টেকনাফে আইন শৃংখলা বাহিনীর কড়া নজরদারির কারণে বিকল্প হিসেবে রামুর কচ্ছপিয়া ইউনিয়ন ও নাইক্ষ্যংছড়ির সীমান্ত পথ সরব হয়ে উঠছে। প্রায় প্রতিদিনই ধরা পরছে ইয়াবা পাচারকারী। সমাজের বিত্তশালী, প্রতিষ্ঠিত ব্যবসায়ীও ঝুঁকে পরছে লাভজনক ইয়াবা পাচারে। মাত্র ৪ দিনের ব্যবধানে দুই ইয়াবা পাচারকারীকে আটক করেছে পুলিশ।

সোমবার (৯ নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিক্তিতে গর্জনিয়া পুলিশ ফাঁঁড়ির আইসি পরিদর্শক মো. ফরহাদ আলীর নেতৃত্বে এক দল পুলিশ অভিযান চালিয়ে গর্জনিয়া বাজারের একটি কাপড়ের দোকান থেকে মো. নুরুল আফসার নামে এক ইয়াবা পাচারকারীকে আটক করেছে পুলিশ। আফসার নাইক্ষ্যংছড়ি স্কুল পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে। পরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। স্থানীয়দের ধারনা তিনি দীর্ঘ দিন ধরে তার মুখোশের আড়ালে ইয়াবা পাচার করে আসছিলেন।

আরো পড়ুন : নিখোঁজ লেগুনা চালকের লাশ উদ্ধার হাটহাজারীতে
আরো পড়ুন : আট দিনেই হবে জমির অটো নামজারি

এর আগে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল গোপন সংবাদের ভিক্তিতে গর্জনিয়া বাজারে অভিযান চালিয়ে মৌলভির কাটা এলাকার আবদুর শুক্কুরের ছেলে মো. আয়াত উল্লাহ (২৮)কে ১০ হাজার ইয়াবাসহ আটক করে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে বাজারের রাইচমিল এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হলে তাকে জেল হাজতে প্রেরণ করেছে বলে নিশ্চিত করেন অভিযানকারী কর্মকর্তা।