স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আলী মুর্তজা গ্রেফতার

আলী মুর্তজা খান

চট্টগ্রাম : মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মুর্তজা খানকে গ্রেফতারে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চট্টগ্রাম মহানগর শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আলী মুর্তজা খাঁন হাইকোর্ট থেকে জামিনকৃত মামলায় আজ চট্টগ্রাম নিম্ন আদালতে আত্মসমর্পণ করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু এক বিবৃতিতে বলেন, জনমনে ভয় ও আতঙ্ক সৃষ্টি করে রাষ্ট্রক্ষমতা চিরস্থায়ী করার লক্ষে ফ্যাসিস্ট শাসকগোষ্ঠী দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের, গ্রেপ্তার, রিমান্ডে নিয়ে নির্যাতন করছে। ঢাকায় পরিকল্পিতভাবে গাড়ি পুড়িয়ে চট্টগ্রামের নেতৃবৃন্দের বিরুদ্ধেও মামলা দেওয়া হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে আইসোলশেনে থাকা নেতাকর্মীরাও মামলা থেকে রেহাই পাইনি।

তারা আরো বলেন, বিচার ও শাসন বিভাগকে ব্যবহার করে বিরোধীদলের নেতাকর্মীদের উপর দমন নিপীড়ন চালিয়ে চিরদিন ক্ষমতায় থাকা যাবেনা। হাইকোর্ট থেকে জামিন থাকা স্বত্তেও নিম্ন আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করে উচ্চ আদালতের রায়কে অগ্রাহ্য করা হচ্ছে। অবিলম্বে আলী মুর্তজা খানসহ সকল নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

শেয়ার করুন