বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সীতাকুণ্ড ছাত্রলীগের পুষ্পস্তবক

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সীতাকুণ্ড ছাত্রলীগের পুষ্পস্তবক

চট্টগ্রাম : সীতাকুণ্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানালেন নব নির্বাচিত উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ।

শনিবার (২১ নভেম্বর) বিকাল ৩টায় সীতাকুণ্ড পৌরসদরের ছাত্রলীগের উপজেলা সভাপতি শিহাব উদ্দিন ও সাধারণ সম্পাদক এস.এম রিয়াদ জিলানীর নেতৃত্বে ছাত্রলীগ কর্মী নিয়ে বিশাল মিছিল সহযোগে উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপস্থিত হয়ে শ্রদ্ধা নিবেদন করে।

এতে আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান জীবন, সাংগঠনিক সম্পাদক অমল দেবনাথ, সাবেক ছাত্রনেতা সামি আল মুজতবা শুভ, জাহেদ আল ফয়সাল, সৈয়দপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রানা, পৌরসভা ছাত্রলীগের সভাপতি বাবুল, মুরাদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেহান, সাধারন সম্পাদক বাপ্পি, বাড়বকুণ্ড ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিনহাজ, সাধারন সম্পাদক নিশাত, বাঁশবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কামরুল, সাধারন সম্পাদক আদিল, কুমিরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি টিপু, সাধারন সম্পাদক মিল্কি সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজিম, সাধারন সম্পাদক নাইম, ভাটিয়ারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন, সাধারন সম্পাদক সাইফুল, সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক রহমান।

পুষ্পস্তবক অর্পনের পর সংক্ষিপ্ত বক্তব্যে ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, এ দেশ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের। তার স্বপ্নকে সত্যি করতে মৃত্যুর পরোয়া না করে কাজ করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। আমরা ছাত্রলীগ কর্মীরাও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রাজপথে থেকে দলের জন্য কাজ করার অঙ্গীকার করেন তারা। শেষে মিছিল সহযোগে পৌরসদর পরিদর্শন করেন নেতাকর্মীরা।