সাংবাদিক শোয়েব খান আর নেই

সাংবাদিক শোয়েব খান

চট্টগ্রাম : সাংবাদিক শোয়েব খান আর নেই। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য ও চট্টগ্রামের শীর্ষস্থানীয় খবরের কাগজ দৈনিক পূর্বকোণের প্রাক্তন সিনিয়র সহ-সম্পাদক এস এম শোয়েব খান বুধবার (২৫ নভেম্বর) সকাল পৌনে আটটার দিকে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মরহুমের নামাজে জানাযা বাদ যোহর চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন সিইউজে’র সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম। তিনি বলেন, গত দুই সপ্তাহ ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সাংবাদিক এস এম শোয়েব খান। জানাযা শেষে মরদেহ গ্রামের বাড়ি ফটিকছড়িতে নিয়ে যাওয়া হবে।

আরো পড়ুন : মিরসরাইয়ে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই
আরো পড়ুন : পেছালো ২০২১ সালের এসএসসি-এইচএসসি পরীক্ষা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১৬তম ব্যাচের লোকপ্রশাসন বিভাগের ছাত্র ছিলেন এসএম শোয়েব খান। ১৯৯০ সাল থেকে সাংবাদিকতায় যুক্ত হন। তার বাড়ি ফটিকছড়ির বাবুনগরে। তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যার জনক।

প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে তাঁর পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) পক্ষে সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী। সিইউজে সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ শামছুল ইসলাম। চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী।

শেয়ার করুন