পটিয়া পৌর নির্বাচন: মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশীদ

মো. হারুনুর রশীদ

চট্টগ্রাম : পটিয়া পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে প্রার্থী হওয়ার আশা ব্যক্ত করেছেন মো. হারুনুর রশীদ। তিনি পটিয়া পৌরসদরের ৬ নং ওয়ার্ডের মরহুম আলহাজ্ব আহম্মদ ছফা ও মাতা মাসুদা বেগমের পুত্র। পেশায় একজন ব্যবসায়ী হলেও তিনি রাজনীতির সাথে প্রতক্ষ্যভাবে জড়িত। তিনি ৬ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারন সম্পাদক, চট্টগ্রাম দক্ষিণ জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সহ-সভাপতি, পটিয়া সবুর রোড ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক, দক্ষিণ চট্টলা মাসিক পত্রিকার সহ-সম্পাদকসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত।

মো. হারুনুর রশীদ বলেন, জনগনের সেবা করায় আমার মূল লক্ষ্য। আমার রাজনৈতিক জীবনে আমি মানুষদের পাশে নিস্বার্থভাবে থাকার চেষ্টা করেছি এবং বাকি জীবনটাও থাকার জন্য প্রাণপণ চেষ্টা করব। ৬ নং ওয়ার্ডকে একটি আধুনিক আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তোলায় আমার মূল লক্ষ্য।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর ইসির সহকারী পরিচালক (জনসংযোগ) মো. আশাদুল হক একটি বিজ্ঞপ্তি জারি করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘স্থানীয় সরকার (পৌরসভা) আইন, ২০০৯ এর ২০ (২) ধারা অনুযায়ী – ক. পৌরসভা প্রথমবার গঠনের ক্ষেত্রে এই আইন বলবৎ হইবার পরবর্তী ১৮০ দিনের মধ্যে এবং খ. পৌরসভার মেয়াদ শেষ হইবার ক্ষেত্রে উক্ত মেয়াদ শেষ হইবার পূর্ববর্তী ৯০ দিনের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হইবে।

শেয়ার করুন