খাগড়াছড়িতে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সড়ক পরিবহন মালিক গ্রুপের সংবাদ সম্মেলন

খাগড়াছড়িতে সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সড়ক পরিবহন মালিক গ্রুপ (শান্তি পরিবহন)।

বৃহস্পতিবার (২৭ নভেম্বর) সড়ক পরিবহন মালিক সমিতির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ কনে সংগঠনের সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল।

আরো পড়ুন : মিরসরাইয়ে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেপ্তার
আরো পড়ুন : সরকারের নয়, আমাদের প্রতিবাদ ইসলাম বিরোধীদের বিরুদ্ধে

এসময় তিনি অভিযোগ করে বলেন, ‘কতিপয় দুষ্কৃতিকারী, ক্ষমতালোভী, স্বার্থান্বেষী ও কুচক্রী মহল সুষ্ঠু ও গঠনতন্ত্র মোতাবেক নির্বাচিত কার্যকরী কমিটির বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ করে। সংগঠনের সভাপতি মাহাবুব আলম গঠনতন্ত্র মোতাবেক সমর্থন ও ভোট দিয়ে বৈধভাবে নির্বাচিত হন। এছাড়া মালিক গ্রুপ প্রতি অর্থ বছরে অডিট সম্পন্ন করে এবং অডিটের কপি বাণিজ্য মন্ত্রণালয় ও জয়েন্ট স্টকে দাখিল করে। টাকা আত্মসাতের বিষয়টি একেবারেই ভিত্তিহীন। অভিযোগকারী বিশ্বজিত রায় দাশ মাত্র কয়েকমাস আগে সংগঠনের সাধারণ সদস্য হিসেবে ভর্তি হয়ে মালিক গ্রুপের বিরুদ্ধে ঘৃনিত কাজে লিপ্ত হয়েছেন। এছাড়া অভিযোগকারী আবুল কাশেম ভূঁইয়া সভাপতি পদে বিপুল ভোটে হেরে গিয়ে সভাস্থল ত্যাগ করে। ’

সংবাদ সম্মেলন থেকে অভিযোগকারীদের বিরুদ্ধে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেওয়ার কথা জানানো হয়। এছাড়া কতিপয় সাধারণ মালিকদের ঘোষিত ৬ ডিসেম্বর সড়ক অবরোধ ও অবস্থান ধর্মঘটের অবরোধ কর্মসূচি প্রতিহতের ঘোষণা দেয়া হয়।

সংবাদ সম্মেলন সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি মাহাবুল আলম খোকনসহ পরিবহন মালিকেরা উপস্থিত ছিল।