যুবককে ডেকে নিয়ে খুন, মূলহোতা গ্রেফতার হাটহাজারীতে

মোঃ রাকিব গ্রেফতার

চট্টগ্রাম : হাটহাজারী উপজেলার মদুনাঘাটস্থ গোল আমগাছতল এলাকার পরিত্যক্ত পুকুরে পাওয়া নিহত মোঃ শরীফকে(২২) খুনের আগে ডেকে নেয়ার অভিযোগে অভিযুক্ত মামলার প্রধান আসামী মোঃ রাকিবকে গ্রেফতার করেছে মদুনাঘাট তদন্ত কেন্দ্রের পুলিশ।

রোববার (২৯নভেম্বর) তদন্ত কেন্দ্রের ইনচার্জ ও মামলার তদন্ত কর্মকর্তা জাব্বারুল ইসলাম মদুনাঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

আরো পড়ুন : কেওয়াই স্টিলের কর্মকর্তার বিরুদ্ধে ৬’শ কোটি টাকা আত্মসাতের অভিযোগ

অভিযানের ব্যাপারে জানতে চাইলে ইনচার্জ জাব্বারুল ইসলাম বলেন, ঘটনার পর থেকেই আমরা আসামী ধরতে মাঠে কাজ করে যাচ্ছি। রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মদুনাঘাট জিয়া বাজার এলাকায় অবস্থানের কথা জানতে পেরে অভিযান চালাই। আমাদের দেখে সে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে মদুনাঘাট ব্রীজ থেকে তাকে গ্রেফতার করি। হত্যাকান্ডের মূলহোতা রাকিব জিয়া বাজার এলাকায় তার এক খালার বাসায় অবস্থান করছিল। তাকে আগামীকাল সোমবার হাটহাজারী থানার মাধ্যমে বিজ্ঞ আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, ২৪ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাকিব নামে এক কিশোর তাকে ডেকে নিয়ে যায়। পরদিন মদুনাঘাটস্থ গোল আমগাছতল এলাকার একটি পরিত্যক্ত পুকুর থেকে তার লাশ উদ্ধার করে মদুনাঘাট তদন্ত কেন্দ্রের পুলিশ। ঐদিনই নিহতের মা রাকিবসহ কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করে।