শেখ হাসিনার নেতৃত্বে কৃষিতে বিপ্লব, খাদ্যে স্বয়ংসম্পূর্ণ দেশ

বান্দরবানে কৃষকলীগের বিশেষ বর্ধিত সভায় বক্তারা

শেখ হাসিনার নেতৃত্বে কৃষিতে বিপ্লব, খাদ্যে স্বয়ংসম্পূর্ণ দেশ

বান্দরবান : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধিতাকারী উগ্র মৌলবাদীদের বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বান্দরবান কৃষকলীগ।

বুধবার (২ ডিসেম্বর) সদর উপজেলা পরিষদের সামনে থেকে জেলা কৃষকলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণশেষে একই স্থানে এসে বর্ধিত সভায় মিলিত হয়।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করে কৃষকলীগ কেন্দ্রীয় ও জেলা-উপজেলার নেতাকর্মী।

আরো পড়ুন : জাতীয় পরিচয়পত্র সংশোধন করা যাবে অনলাইনে
আরো পড়ুন : আবারও দাম কমলো সোনার, রূপা আগের দামেই

বিশেষ বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবেউপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ।

শেখ হাসিনার নেতৃত্বে কৃষিতে বিপ্লব, খাদ্যে স্বয়ংসম্পূর্ণ দেশ

জেলা কৃষকলীগের সভাপতি প্রজ্ঞাসার বড়ুয়া পাপনের সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি, বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক শহিদুল আলম বাবু, সদস্য মো. হুমায়ুন কবির, পৌর কৃষকলীগের সভাপতি মো. আবু তাহের, সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিনসহ জেলা-উপজেলা ও পৌর কৃষকলীগের নেতাকর্মী।

বর্ধিত সভায় বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ বক্তব্যে বলেন, কৃষক লীগ করোনাকালেও কৃষকের ধান কেটে গোলায় তুলে দিয়ে মানবতার স্বাক্ষর রেখেছে। এছাড়াও সারাদেশে বৃক্ষরোপনের মত একটি যুগান্তকারী কর্মসূচী পরিচালিত করায় তিনি সংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কৃষিতে বিপ্লব সাধিত হয়েছে এবং দেশ আজকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। দেশ আজকে শিক্ষাখাতে আমুল পরিবর্তন হয়েছে। স্বাস্থ্য সেবায় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।