নাইক্ষ্যংছড়ির দফাদার ইয়াবাসহ আটক কক্সবাজারে

নাইক্ষ্যংছড়ির দফাদার ছৈয়দ আলম ইয়াবাসহ আটক

বান্দরবান : জেলার নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের দফাদার ছৈয়দ আলমকে ইয়াবাসহ আটক করেছে কক্সবাজারের উখিয়ায় ইনানী পুলিশ ফাঁড়ি পুলিশ। আটক ছৈয়দ আলম পার্বত্য জেলা বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বড়ইতলী এলাকার মৃত জলিল আহমদের পুত্র। সে ঘুমধুম ইউনিয়নের গ্রাম পুলিশের দফাদার বলেও নিশ্চিত হওয়া গেছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুর ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারে ইনানী পুলিশ ফাঁড়ির সদস্যরা অভিযান চালিয়ে ৪ হাজার ইযাবাসহ দফাদার ছৈয়দ আলমকে আলমকে আটক করে।

আরো পড়ুন : চট্টগ্রামে ২ শতাধিক চোরাই মোবাইল উদ্ধার, গ্রেফতার ১১

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ফাঁড়ির একটি চৌকষ দল বিশেষ অভিযান চালিয়ে ইনানী পুলিশ ফাঁড়ির এলাকার একটি বাজার থেকে ছৈয়দ আলম (৪০)কে ৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এ সময় তাঁর ব্যবহৃত একটি ডিসকভার মোটর সাইকেল জব্দ করে পুলিশ।

ছৈয়দ আলম গ্রাম পুলিশের দফাদার পরিচয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা-মাদক, চোরাই পণ্য পাচার করে আসছিল।

ঘুমধুমের ক্ষমতাধর কয়েক ব্যক্তির ছত্রছাঁয়ায় থেকে দীর্ঘদিন নানা অপকর্ম করে বেড়ালেও ক্ষমতাধর ব্যক্তিদের ভয়ে কেউ মুখ খোলে প্রতিবাদ করত না। যেহেতো ক্ষমতাধর ওইসব ব্যক্তিরাই নির্দিষ্ট অংকের সুবিধা নিতো ছৈয়দ আলমের নিকট থেকে।ফলে বীরদর্পে চালাতো তাঁর অপকর্ম।

বিষয়টি নিশ্চিত করে আটক আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সনজুর মোরশেদ।