বান্দরবানে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

বান্দরবানে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

বান্দরবান : পার্বত্যাঞ্চলসহ সারা দেশে যা উন্নয়ন হচ্ছে তা জননেত্রী শেখ হাসিনার কারণে হচ্ছে এবং এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, জাতি ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের উন্নয়ন হচ্ছে এই আওয়ামীলীগ সরকারের আমলে।

শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে বান্দরবান সদর উপজেলার টিটিসি জামে মসজিদ ও রেইচা মসজিদের (২য় তলা) ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধনশেষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আরো পড়ুন : মাদক পাচারে ৫ শতাধিক অবৈধ মোটরসাইকেল!
আরো পড়ুন : ভ্রাম্যমাণ আদালত দেখেই দৌড়ে পালাল চালক, জব্দ স্কেবেটর ধ্বংস

পার্বত্য মন্ত্রী বলেন, পার্বত্য এলাকায় উন্নয়নের পাশাপাশি আজ শান্তি শৃংখলা বিরাজ করছে আর সেই কারণে সকল সম্প্রদায়ের জনসাধারণ সুখে শান্তিতে বসবাস করে উন্নয়নের সুফল ভোগ করছে।

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের বাস্তবায়নে প্রায় ৪০ লক্ষ টাকা ব্যয়ে টিটিসি জামে মসজিদ ও ৫০ লক্ষ টাকা ব্যয়ে রেইচা মসজিদের (২য় তলা) ভবন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের প্রকল্প পরিচালক মো. আবদুল আজিজ, নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, সিনিয়র সহকারী প্রকৌশলী তুষিত চাকমা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচ প্রæ মারমা সাবু, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু সহ সরকারি বেসরকারি কর্মকর্তারা।

শেয়ার করুন