পেকুয়া যুবলীগের বিরুদ্ধে মিথ্যা প্রপাগান্ডা ছড়াচ্ছে মোস্তাকের প্রেতাত্মারা

চট্টগ্রাম প্রেসক্লাবে পেকুয়া যুবলীগের বিরুদ্ধে মিথ্যা প্রপাগান্ডা ছড়ানোর বিরুদ্ধে সংবাদ সম্মেলন।

কক্সবাজার : পেকুয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম এবং উপজেলা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ আজমগীরের বিরুদ্ধে কল্পকাহিনী নির্ভর মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ উঠেছে। সংবাদ সম্মেলনে বলা হয়, পেকুয়া যুবলীগের বিরুদ্ধে উঠে-পরে লেগেছে জামায়াত-মোস্তাকের প্রেতাত্মারা। তারা হাজি মকসুদের উপর ভর করে যুবলীগ নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে অস্থিরতা সৃষ্টি করতে চায়।

শনিবার (৫ ডিসেম্বর) বিকাল ৪টায় চট্টগ্রাম প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেছেন উপজেলা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ আজমগীর।

আরো পড়ুন : কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ
আরো পড়ুন : যৌতুক না পেয়ে স্ত্রীকে গলাকেটে হত্যার চেষ্টা, স্বামী আটক

লিখিত বক্তব্যে তিনি বলেন, পেকুয়া যুবলীগের সাধারণ সম্পাদক পদে সভাপতির দায়িত্ব পাওয়ার পর পেকুয়ার উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন। তার ডাকে সাড়া দিয়ে দলের ছায়াতলে লোকজন যখন ভিড়তে শুরু করলো তখন বিএনপির চিহ্নিত সন্ত্রাসী ও পরাজিত শক্তি জাহাঙ্গীর আলম ও মোহাম্মদ আজমগীরের বিরুদ্ধে নানা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এরই ধরাবাহিকতায় গত ২০ নভেম্বর সংবাদ সম্মেলন করে জনৈক হাজি মকসুদ নামের এক ব্যক্তি। যার কোন ভিত্তি নাই।

মোহাম্মদ আজমগীর বলেন, মকসুদ ও তার পরিবারের লোকজন বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত থাকলেও তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে পরিচয় দিয়ে সংবাদ সম্মেলন করেছেন। প্রকৃত পক্ষে মকসুদগংদের বিরুদ্ধে এলাকায় অসামাজিক কার্যকলাপসহ নানা অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়ায় ক্ষিপ্ত হয়ে আমাদের বিরুদ্ধে নানা অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলমের নেতৃত্বে পেকুয়া আওয়ামী পরিবার যখন ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই স্বার্থান্বেষী ঐক্যবিনাশী খন্দকার মোস্তাকের প্রেতাত্মারা অর্থলোভী হাজী মকসুদকে দিয়ে এহেন ষড়যন্ত্রকারী মিথ্যা প্রপাগান্ডা ছড়াচ্ছে।

সংবাদ সম্মেলনে বলা হয়, পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সুদীর্ঘকাল ধরে বর্ণাঢ্য রাজনৈতিক ক্যারিয়ারের অধিকারী । একজন সফল দলনেতা থেকে জননেতায় পরিণত হয়েছেন জনগণের ভালবাসায় । যার ফলশ্রুতিতে তিনি বার বার নির্বাচিত হয়েছেন জনপ্রতিনিধি হিসেবে । ইউপি সদস্য থেকে শুরু করে জেলা পরিষদ সদস্য এবং সর্বশেষ বিপুল ভোটে নির্বাচিত পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে তিনি বর্তমানে সুনামের সাথে দায়িত্বপালন করছেন । তিনি জীবনে কোন নির্বাচনে পরাজিত হননি । সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নূর মোহাম্মদ, ফোরকান উদ্দিন প্রমূখ।

শেয়ার করুন