বাবুনগরী ও মামুনুলদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ সমাবেশ

বাবুনগরী ও মামুনুলদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ সমাবেশ

চট্টগ্রাম : কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাষ্কর্যের উপর হামলাকারীদের হুকুমদাতা উগ্র সম্প্রদায়িক গোষ্ঠীর আস্ফালনের নায়ক, হেফাজতে ইসলামীর ধর্ম ব্যবসায়ী বাবুনগরী ও মামুনুল হকসহ জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে প্রগতিশীল সচেতন ছাত্র ও যুব সমাজ।

আরো পড়ুন : চুয়েট স্টাফ অ্যাসোসিয়েশন সভাপতি জামাল, সম্পাদক বিশ্বজিৎ
আরো পড়ুন : ৫ নারী পেলেন বেগম রোকেয়া পদক

সোমবার (৭ ডিসেম্বর) লাল দিঘীর সোনালী ব্যাংক চত্বর থেকে প্রগতিশীল যুবনেতা মহানগর স্বেচ্ছাসেবক লীগ সদস্য রাকিব আহম্মদ চৌধুরীর সভাপতিত্বে ও নবনির্বাচিত লালদিঘীর পাড় কার-মাইক্লোবাস শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহজাহান রুবেল চৌধুরীর পরিচালনায় বিক্ষোভ মিছিল নগরীর গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণের পর সিনেমা প্যাসলেন্স চত্বরে এসে এক প্রতিবাদী সমাবেশে মিলিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রগতিশীল সচেতন ছাত্র ও যুব সমাজের প্রিয়জন ও চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য পঙ্কজ রায়।

বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতা মো. ফয়সাল, বাকলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা মনছুর আলম রণি, আনিমুল ইসলাম আমিন, সাহেদুল ইসলাম সোহাগ, শ্রমিক লীগ নেতা ডা. জাহাঙ্গীর, আবুল হোসেন, সেক্টর কমার্ন্ডাস ফোরাম মুক্তিযোদ্ধা ৭১ এর কোতোয়ালী থানার নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফয়সাল, মো. এনজেল হোসেন, মো. ইয়াছিন, মো..জসিম, মো. রাজীব, মো. বাপ্পী, মো. নাজমুল প্রমুখ।

শেয়ার করুন