রাঙ্গামাটি প্রেসক্লাব সভাপতি রুবেল, সম্পাদক আনোয়ার

সাখাওয়াৎ হোসেন রুবেল ও আনোয়ার আল হক

রাঙ্গামাটি : রাঙ্গামাটি জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে দৈনিক পূর্বকোণের রাঙ্গামাটি প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল সভাপতি ও দৈনিক রাঙ্গামাটি সম্পাদক আনোয়ার আল হক সাধারণ সম্পাদক হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন।  তাদের মধ্যে সভাপতি পদে নিকতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সুনীল কান্তি দে ও সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ ইলিয়াস।

শনিবার (১৯ ডিসেম্বর) রাঙ্গামাটি প্রেসক্লাবের নির্বাচনী তফশীল মোতাবেক বেলা ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন : প্রধানমন্ত্রীর নেতৃত্বে পাহাড়-সমতলে উন্নয়ন সম্প্রসারিত হচ্ছে
আরো পড়ুন : করোনার দ্বিতীয় ঢেউ : নগরজুড়ে ইপসার মাস্ক বিতরণ

২নং ও ৪নং থেকে ১১নং পদে একাধিক প্রার্থী না থাকায় নির্ধারিত সময়ে শুধুমাত্র সভাপতি ও সাধারণ পদের জন্য গোপন ব্যালটে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১৩জন ভোটার থেকে ১২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর আগে সকালে প্রেসক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা।

নির্বাচনে সভাপতি পদে মোট ৮ ভোট পেয়ে প্রেসক্লাব সভাপতি পদে পূর্ণঃনির্বাচিত হন দৈনিক পূর্বকোণের রাঙ্গামাটি প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সুনীল কান্তি দে পেয়েছেন ৪ ভোট।

অন্যদিকে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে ৯ ভোট পেয়ে পুর্ণঃ নির্বাচিত হন দৈনিক রাঙ্গামাটি সম্পাদক আনোয়ার আল হক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ ইলিয়াস পেয়েছেন ৩ ভোট।

রাঙ্গামাটি প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি ইউএনবি প্রতিনিধি অলি আহমেদ, কোষাধ্যক্ষ এটিএন বাংলা প্রতিনিধি পুলক চক্রবর্তী, যুগ্ম সম্পাদক প্রথম আলোর ফটো সাংবাদিক সুপ্রিয় চাকমা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে নিবার্হী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন দৈনিক গিরিদর্পন সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি এ কে এম মকছুদ আহমেদ, দৈনিক ইনকিলাপ রাঙ্গামাটি প্রতিনিধি সৈয়দ মাহাবুব আহামদ, এস এম শামসুল আলম, মো. আলী।

প্রেসক্লাবের নির্বাচন পরিচালনায় ছিলেন রাঙ্গামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবির, রাঙ্গামাটি শিশু নিকেতন বিদ্যালয়ের অধ্যক্ষ এস এম মঈন উদ্দীন ও পাবলিক কলেজের প্রভাষক আদনান পাশা সুজা।