হাটহাজারীর স্কুল মাঠে সাবেক অধিনায়ক আশরাফুল

জাতীয় দলের সাবেক অধিনায়ক মোঃ আশরাফুল।

মোঃ বোরহান উদ্দিন (হাটহাজারী) : আজ হাটহাজারী পার্বতী উচ্চ বিদ্যালয় মাঠে নামছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোঃ আশরাফুল। হাটহাজারী টি টেন ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলতে গড়দুয়ারা আলোকন সংঘের পক্ষে নামছেন এ ক্রিকেটার। যার প্রতিদ্বন্দ্বী ছিপাতলী ক্রিকেট একাদশ।

উপজেলার গড়দুয়ারা ইউপি সদস্য ও ক্রীড়া সংগঠক মো. এরশাদ আলীর পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন হাটহাজারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাশেদুল আলম। এতে প্রধান বক্তা হিসেবে থাকবেন চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়নের পরিচালক মো. আবুল বশর। বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল করিম, আবুল কাশেম ফাউন্ডেশন ও কাশেম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ জাহঙ্গীর আলম। সভাপতিত্ব করবেন হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ জাফর।

বুধবার সকালে ঢাকা থেকে বিমানে চট্টগ্রাম আসবেন। এরপর চট্টগ্রামের একটি হোটেলে বিশ্রাম নিয়ে হাটহাজারী স্কুল মাঠে আলোকন সংঘের পক্ষে খেলতে আসবেন বলে জানান আলোকন সংঘের সভাপতি মোঃ এরশাদ আলী। তিনি উক্ত খেলা দেখার জন্য হাটহাজারীর ক্রীড়ামোদী সকল দর্শকদেরকে মাঠে উপস্থিত হওয়ার অনুরোধ জানিয়েছেন।

আরো পড়ুন : চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের মাস্ক বিতরণ
আরো পড়ুন : ইয়াবাসহ ‘জামাই-শ্বশুর’ আটক চট্টগ্রামে

এদিকে জাতীয় দলের এ ক্রিকেটারের উপস্থিতির খবর সামাজিক যোগাযোগমাধ্যমে চারদিকে ছড়িয়ে পড়েছে। শুধু খেলা নয় বরং তাঁকে দেখতেই স্কুল মাঠ লোকে লোকারণ্য হবে। হাটহাজারীবাসী নয় তাকে দেখতে পার্শ্ববর্তী উপজেলা রাউজান, ফটিকছড়িসহ দুর দুরান্ত থেকে আশরাফুল প্রেমীরা ভিড় জমাবে। তাই জাতীয় দলের সাবেক এ ক্রিকেটারের নিরাপত্তা ও সার্বিক শৃঙ্খলা রক্ষার্তে প্রশাসনের পাশাপাশি হাটহাজারীবাসীকে সার্বিক সহযোগিতা কামনা করেছেন আয়োজক কারীগণ। নিরাপত্তার জন্য কোন পুলিশ স্কট থাকছে কিনা জানতে চাইলে হাটহাজারী মডেল থানার ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন, শুধুমাত্র তার নিরাপত্তায় পুলিশ নিয়োজিত না থাকলেও যে কোন বিশৃঙ্খলা ঠেকাতে প্রশাসন সব সময়ই সজাগ।

উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন বলেন, জাতীয় দলের সাবেক ক্রিকেটারের উপস্থিতিতে জনসমাগম হতেই পারে। আমরা উপজেলাতেই থাকব। কোন ধরনের বিশৃঙ্খলা দেখলে আইন শৃঙ্খলা বাহিনী অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। হাটহাজারীতে আমাদের পুলিশ বাহিনী, র‍্যাব সদস্যরা সার্বক্ষণিক কাজ করছে আইন শৃঙ্খলা রক্ষার্থে।