শিক্ষা উপমন্ত্রীর নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ২

শিক্ষা উপমন্ত্রীর নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ২

চট্টগ্রাম : শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের নাম ভাঙিয়ে অর্থ আত্মসাতের অভিযোগে এক আবাসিক হোটেলের ম্যানেজারসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৪ জানুয়ারি) রাতে নগরীর কোতয়ালী থানাধীন বিআরটিসি স্টেশন রোড এলাকার হোটেল গোল্ডেন ইন থেকে দুইজনকে গ্রেফতার করা হয়।

আটকরা হলেন, ফটিকছড়ি উপজেলার রোসাংগিরি ইউনিয়নের তাহের উদ্দিন সিদ্দিকীর ছেলে শিহাব উদ্দিন সিদ্দিকী (২৬) ও কুমিল্লার মুরাদনগরের বাসিন্দা মো. সোলায়মান (৪১)। সোলায়মান হোটেল গোল্ডেন ইনের মার্কেটিং ও সেলস ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে হোটেল গোল্ডেন ইন থেকে দুইজনকে গ্রেফতার এবং আত্মসাৎ করা এক লাখ ৭০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়া শিক্ষা উপমন্ত্রীর নামে প্রতারণা করায় ব্যবহৃত মোবাইল ফোনসেটটিও জব্দ করা হয়েছে।

এই ঘটনায় করা মামলার এজাহার থেকে জানা গেছে, তাসলিমা সাখাওয়াত নামে এক নারীর স্বামী ইমতিয়াজ সাঈদ সরদার ঢাকায় র‌্যাব কর্তৃক একটি মাদক মামলায় গ্রেফতার হন গত বছরের ১৭ নভেম্বর। এ ঘটনার পরদিন ওই নারী তার স্বামীর পরামর্শে হোটেল গোল্ডেন ইনে গিয়ে শিহাব সিদ্দিকীর কাছে গিয়ে পাওনা এক লাখ টাকা ফেরত নিতে যায়।

শিহাব তার সঙ্গে শিক্ষা উপমন্ত্রীর যোগাযোগ রয়েছে দাবি করে জামিন করিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে দুই লাখ টাকা নেন বলে অভিযোগ তাসলিমার।

তিনি পরে শিক্ষা উপমন্ত্রীর পিএসের সঙ্গে যোগাযোগ করলে প্রতারিত হয়েছেন বলে বুঝতে পারেন। এরপর তিনি সম্প্রতি কোতোয়ালি থানায় মামলা করেন।

শেয়ার করুন