বাইশারী স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে বাবুল-মোহাম্মদ উল্লাহ

বাইশারী স্বেচ্ছাসেবক লীগের দ্বিবার্ষিক সম্মেলন

বান্দরবান : নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের দ্বিবার্ষিক সম্মেলন বনার্ঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছে বাবুল হোসেন ও সাধারণ সম্পাদক হয়েছে মোহাম্মদ উল্লাহ।

বৃহস্পতিবার (৭ জানুয়ারী) বিকাল ৩ টার সময় বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়।

ইউনিয়ন কৃষক লীগ সভাপতি আবু জাফরের পরিচালনায় ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি বাবুল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী।

তিনি এই নতুন কমিটি ঘোষণা করেন এবং ৫১ সদস্য কমিটি গঠনের জন্য উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আবদুস সাত্তারকে নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আবদুস সাত্তার। এতে প্রধান বক্তা ছিলেন জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সিং থোয়াই মার্মা। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের আহবায়ক ক্যালুমং মার্মা, যুগ্ম সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন বাবর দপ্তর সম্পাদক মায়নু মার্মা, আইন বিষয়ক সম্পাদক বাবুল বড়ুয়া, জেলা পরিষদ সদস্য ক্যানওয়ান চাক, উপজেলা ভাইসচেয়ারম্যান মংলা মার্মা, উপজেলা আওয়ামীলীগগের সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মো. ইমরান, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানি, ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর।

এছাড়া সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ডাঃ সিরাজ উপজেলা ছাত্রলীগের সভাপতি বদরুল্লাহ, ইউনিয়ন যুবলীগ সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক নুরুল আলমসহ ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।