মাদক বিরোধী স্ট্যাটাস দিয়ে ছুরিকাঘাতে আহত স্কুলছাত্র আসিক

ছুরিকাঘাতে আহত স্কুলছাত্র আসিক

চট্টগ্রাম : নগরীর হালিশহরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাদকবিরোধী স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে মোহাম্মদ আশিক নামের এক স্কুল ছাত্রকে ছুরিকাঘাত করেছে স্থানীয় কিশোর গ্যাং সদস্যরা। পরে স্থানীয়রা আহত ছাত্রকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করেন।

বুধবার (৬ জানুয়ারি) সন্ধ্যার দিকে নগরীর হালিশহর বি-ব্লক এস ক্লাব মোড় ২০ নং লাইনে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন : নগরবাসীর দোয়া, নৌকা প্রতীকে ভোট চাইলেন মেয়র প্রার্থী রেজাউল
আরো পড়ুন : বাংলাদেশ যথাসময়ে ভ্যাকসিন পাবে: তথ্যমন্ত্রী

এবিষয়ে আহত আশিক জানান, এলাকায় মাদকের উৎপাত বেড়ে যাওয়ায় এবং সমাজে যুব সমাজ ধ্বংসের পথে এসব বিবেচনা করে তিনি ফেইসবুকে মাদক বিরোধী স্ট্যাটাস দেওয়ার কারনে তার উপর অতর্কিত ভাবে হামলা করে। এসময় হাতে ও উরুতে চুরি দিয়ে আঘাত করে কিশোর গ্যাং সদস্যরা।

আশিক বাদী হয়ে হালিশহর থানায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তিনি বলেন, মোহাম্মদ রুবেল(২৬), নাদিম আহম্মেদ(১৯), মোহাম্মদ আবির(২৬),মো. মানিক(৩০), মোহাম্মদ ইমরান(২৩)। হামলাকারীরা নওশাদ গ্যাং এর সাথে জড়িত। এলাকাবাসির অভিযোগ নগরীর হালিশর এলাকার ২০ নং লাইনের মাথায় প্রতিনিয়ত এই সব ঘটনা ঘটে থাকে।

এই ব্যাপারে স্থানীয় এলাকাবাসীর পক্ষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বি এম এস এফ) এর সহ-সম্পাদক ও চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি সাংবাদিক সোহাগ আরিফিন প্রতিবেদককে বলেন, আমরা চাই এলাকায় যেন কোন দলাদলি গ্রুপিং না থাকুক এবং প্রশাসনের প্রতি আমার এলাকাবাসীর পক্ষে একটাই অনুরোধ থাকবে আপনারা যেভাবে হোক এই কিশোর গ্যাং এর বিরুদ্ধে অ্যাকশনে যান এবং এই কিশোর গ্যাংদের থেকে এলাকাবাসীকে বাঁচান যুবসমাজকে বাঁচান আমরাও আপনাদেরকে সহযোগিতা করব যেন আমাদের এলাকা শান্ত থাকে মাদকমুক্ত থাকে।

হালিশহর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অফিসার মো. আল মামুন জানান, হালিশহর বি ব্লক এস-ক্লাব মোড়ে আশিকের উপর অতর্কিত হামলা হয়। আশিক বাদী হয়ে মামলা দায়ের করেছেন। বিষয়টি তদন্তসাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন