উন্নয়নে এগিয়ে যাচ্ছে পার্বত্য জেলা : বীর বাহাদুর

প্রকল্পের উদ্বোধন করেছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

বান্দরবান : উন্নয়নে এগিয়ে যাচ্ছে পার্বত্য জেলা। আরো উন্নয়ন কাজ পাহাড়ে অব্যাহত থাকবে আর এর ফলে পার্বত্য এলাকায় শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগসহ ব্যাপক উন্নয়ন সাধিত হবে বলে জানান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শুক্রবার (৮ জানুয়ারী) বান্দরবান সদর উপজলোর রাজবিলা ইউনয়িনে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে সভায় তিনি এসব কথা বলনে।

মন্ত্রী আরো বলেন, বান্দরবানসহ তিন পার্বত্য জেলায় যেসকল উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে তা দ্রুত বাস্তবায়ন করা হবে এবং এই উন্নয়ন প্রকল্পের সুবিধা ভোগ করবে পার্বত্যবাসী।

আরো পড়ুন : মাদক বিরোধী স্ট্যাটাস দিয়ে ছুরিকাঘাতে আহত স্কুলছাত্র আসিক
আরো পড়ুন : নগরবাসীর দোয়া, নৌকা প্রতীকে ভোট চাইলেন মেয়র প্রার্থী রেজাউল

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট রতন কুমার অধিকারী, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, সদর উপজলো পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক মো. আব্দুল আজিজ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাতসহ সরকারী বেসরকারী কর্মকর্তা ও রাজবিলা ইউনিয়নের বাসিন্দারা উপস্থিত ছিলেন।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৩ কোটি ৬৫ লক্ষ টাকা ব্যয়ে ২টি প্রকল্পের ভিত্তি ও ৯টি প্রকল্পের উদ্বোধন করেছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।