নির্বাচিত হলে কিশোর গ্যাং রাখব না, জলাবদ্ধতা থাকবে না : রেজাউল

নির্বাচিত হলে কিশোর গ্যাং রাখব না, জলাবদ্ধতা থাকবে না : রেজাউল

চট্টগ্রাম : জোয়ারের পানি ও ভারী যানবাহনের কারণে ভঙ্গুর রাস্তাঘাট আগ্রাবাদ ওয়ার্ডের একটি বড় সমস্যা। চট্টগ্রামের প্রতি জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় খাল খনন, সংস্কার, পুনরুদ্ধার ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে চলমান মেগা প্রকল্পের আওতায় মহেশখালকে দখলমুক্ত ও সংস্কার করা হবে। এ প্রকল্পের কাজ সম্পন্ন হলে আগ্রাবাদসহ চট্টগ্রামের কোন এলাকাতেই জোয়ারের পানি ও জলাবদ্ধতার সমস্যা আর থাকবে না।

গণসংযোগকালে বিভিন্ন পথসভায় বক্তব্য রাখতে গিয়ে আওয়ামী লীগ মমোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন।

আরো পড়ুন : প্রতারক হৃদয় কখনো সাংবাদিক, কখনো ব্যারিস্টার!
আরো পড়ুন : সিআরএ নির্বাচন : সোহাগ সভাপতি, কালাম সম্পাদক

নগরীর উত্তর ও দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডে গনসংযোগ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। এর আগে আলকরণ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সদস্য সাবেক ছাত্রনেতা তারেক সোলেমান সেলিমের মরদেহ দেখতে যান এবং নামাজে জানাজায় অংশ নেন। এসময় তিনি মরহুমের পরিবার ও স্বজনদের প্রতি শোক ও সমবেদনা জানান এবং মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

উত্তর আগ্রাবাদ থেকে শুরু হওয়া গণসংযোগে রেজউল করিমের সাথে মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, সৈয়দ মাহমুদুল হক, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এ টি এম পেয়ারুল ইসলাম, আবদুল আজিজ মোল্লা, আবদুল্লা আল ইব্রাহিম, কাউন্সিলর প্রার্থী শেখ জাফরুল হায়দার চৌধুরী সবুজ, সৈয়দ মোহাম্মদ জাকারিয়া, সিরাজুল ইসলাম, কাউন্সিলর প্রার্থী নাজমুল হক ডিউক, মহিলা কাউন্সিলর পদপ্রার্থী আফরোজা কামাল, মিসেস নুর আক্তার প্রমাসহ এলাকার সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

তিনি বলেন, এক্সেস রোডকে টেকসই ভাবে উন্নয়ন করা হয়েছে। পোর্ট কানেক্টিং রোডকে ভারী যানবাহন চলাচলের উপযোগী করে গড়ে তোলার কাজ চলছে। মেয়র নির্বাচিত হলে চলমান উন্নয়ন প্রকল্পসমূহ দ্রুত সম্পন্ন করার উদ্যোগ গ্রহণ করব, যাতে ধূলাবালি ও যানজটের বিড়ম্বনা থেকে মানুষ দ্রুত মুক্তি পায়।

চট্টগ্রামের নতুন এক সমস্যা কিশোর গ্যাং প্রসঙ্গ তুলে ধরে মেয়র প্রার্থী রেজাউল বলেন, কিশোরদের খেলাধূলা ও বিনোদনের সুযোগ অতিমাত্রায় সংকুচিত হয়ে পড়ায় এ সমস্যার উদ্ভব হয়েছে। পর্যাপ্ত খেলার মাঠ ও সাংস্কৃতিক কেন্দ্র গড়ে তোলার অংগীকার ব্যক্ত করে তিনি বলেন, প্রতি ওয়ার্ডে না হোক, অন্তত যে সকল ওয়ার্ডে খালি জায়গা পাওয়া যাবে ছোট বড় যথাসম্ভব খেলার মাঠ ও বিনোদন কেন্দ্র প্রতিষ্ঠা করতে আমি উদ্যোগ নেব এবং নারী ও তরুনরা যাতে আউটসোর্সিং এ আরো দক্ষতা অর্জন করতে পারে কর্পোরেশন এর পক্ষ থেকে বিশেষ উদ্যোগ নেব।

এসময় তিনি নগরবাসীর প্রতি সালাম ও শুভেচ্ছা জানিয়ে দোয়া চান এবং মেয়র পদে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

শেয়ার করুন