ভোটাধিকার হরণ করে চট্টলার মাটিকে কলঙ্কিত করেছে সরকার

আহত আলহাজ্ব মোহাম্মদ আলী দেখতে গেলেন নগর বিএনপির আহ্ধসঢ়;বায়ক ডা. শাহাদাত হোসেন।

চট্টগ্রাম : মহানগর বিএন‌পির আহবায়ক ও সদ্য শেষ হওয়া চ‌সিক নির্বাচ‌নে বিএন‌পি ম‌নোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত‌ হো‌সেন বলেছেন, আওয়ামী সরকার নির্বাচনকে নির্বাসনে পাঠানোর চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গেছে। নির্বাচনের নামে নাটকের মঞ্চায়ন করে জনগণের টাকা লুটপাট করছে। নির্বাচন কমিশন ও প্রশাসনকে সরকারের দলীয় অঙ্গসংগঠনে পরিণত করেছে। চসিক নির্বাচনের দিন সারাদেশের মানুষ দেখেছে, আওয়ামী লীগ সরকার কিভাবে জঘন্যভাবে নির্বাচনে প্রশাসন যন্ত্র ব্যবহার করেছে। জনগণের ভোটাধিকার হরণ করে চট্টলার মাটিকে কলঙ্কিত করেছে।

শনিবার (৩০ জানুয়ারি) সদ্য শেষ হওয়া চসিক নির্বাচনে আওয়ামী সন্ত্রাসী কর্তৃক আহত নগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব মোহাম্মদ আলীকে দেখতে গেলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আরো পড়ুন : খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ, সম্পাদক সৈকত
আরো পড়ুন : পৌর নির্বাচন : নৌকার মাঝি মিরসরাইয়ে গিয়াস, বারইয়ারহাটে খোকন

ডা.শাহাদাত হোসেন আরো বলেন, ভোটের ৭দিন আগে থেকে সরকার বিএনপির নেতাকর্মীদের উপর গায়েবী মামলা, হামলা চালিয়ে আসছে। ভোটের দিন বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে নগরবাসীকে অপমান করেছে। আমাদের এজেন্টকে কেন্দ্রে থেকে বের করে দিয়েছে, কেন্দ্রে প্রবেশ পর্যন্ত করতে দেয়নি। নিজেদের সন্ত্রাসী দ্বারা নিজেরা আক্রান্ত হয়ে বিএনপির নাম দিচ্ছে। জনগণ দেখেছে কারা সন্ত্রাসী কর্মকান্ড করেছে। কারা মানুষের ভোটের অধিকারকে কেড়ে নিয়েছে। ইনশাল্লাহ জুলুম নির্যাতনকে মোকাবেলা করে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনার যে আন্দোলন তা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক আব্দুল মান্নান, বিএনপি নেতা সৈয়দ আবুল বাশার, আমানউল্লাহ আমান, লোকমান আলী, হাসান আলী, জামাল উদ্দিন, আবুল কালাম, মোহাম্মদ লিয়াকত, ফতে আলি, লিটন চৌধুরী, আলাউদ্দিন, আশু মোমেন, বাহাদুর, মনসুর, আলী আব্বাস, হারুন, হামিদ হোসেন, আরসে আজিম আরিফ, কফিল উদ্দিন, মোহাম্মদ হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন