বান্দরবান পৌর নির্বাচনে সেনাবাহিনী নিয়োগের দাবি বিএনপির

বান্দরবান পৌর নির্বাচনে সেনাবাহিনী নিয়োগের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন

বান্দরবান : পৌরসভা নির্বাচনে ৯টি ওয়ার্ডের ১৩টি কেন্দ্রে সেনাবাহিনীর উপস্থিতি নিশ্চিত করা ছাড়াও প্রতি কেন্দ্রে সিসি ক্যামেরা বসানো এবং প্রত্যেক কেন্দ্রে ১জন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাখার জন্য নির্বাচন কমিশনের প্রতি দাবি জানিয়েছে বান্দরবান পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোহাম্মদ জাবেদ রেজা।

সোমবার (১ ফেব্রুয়ারি) বান্দরবানের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের নিয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির মেয়র প্রার্থী মোহাম্মদ জাবেদ রেজা এ দাবি জানান ।

আগামী ১৪ ফেব্রুয়ারি সুষ্ঠু নির্বাচনের লক্ষে ১২ থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত বান্দরবানে বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধ করা এবং আবাসিক হোটেল -মোটেল এবং পর্যটন কেন্দ্র বন্ধ রাখার দাবি জানানো সংবাদ সম্মেলনে।

আরো পড়ুন : চকরিয়ায় ডিবি পুলিশ পরিয়ে ছিতনাই : জনতার হাতে আটক ১
আরো পড়ুন : মিয়ানমারের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট মিন্ট সোয়ে

জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং, সহ-সভাপতি লুসাইমং মার্মা, আবদুল মাবুদ, সাবেক সাধারণ সম্পাদক কাজী মহতুল হোসেন যত্ন, সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন তুষার, বিএনপি নেতা রিটল বিশ্বাস, পৌর বিএনপির আহবায়ক নুরুল ইসলাম, জেলা মহিলা দলের আহবায়ক কাজী নিরুতাজ বেগম, সদর উপজেলা বিএনপির আহবায়ক সরোয়ার জামাল, যুগ্ন আহবায়ক চনুমং মার্মাসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এবারের বান্দরবান পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫জন, সাধারণ কাউন্সিলর পদে ২৯ এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ১৪ ফেব্রুয়ারী জেলায় প্রথমবারের মত ইলেক্ট্রিক ভোটিং মেশিন (ইবিএম) এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।