চকরিয়ায় তেলবাহি ট্রাকের নিচে পড়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত

সড়ক দুর্ঘটনা

চকরিয়া (কক্সবাজার) : কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং আজিজনগর স্টেশনের অদুরে তেলবাহি ট্রাকের নীচে চাপা পড়ে ঘটনাস্থলে মোটর সাইকেল চালকসহ দুই যুবক নিহত হয়েছে।

সোমবার (৮ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার হারাবাং ৭ নাম্বার ওয়ার্ডের নাথ পাড়ার রামমোহন নাথের ছেলে স্বয়ন নাথ (২৫) ও ক্ষীরমোহন নাথের ছেলে শিপন রাথ (৩০)।

আরো পড়ুন : করোনার টিকা গ্রহীতাদের ‘আইডি কার্ড’ দিতে বললেন প্রধানমন্ত্রী
আরো পড়ুন : মিরসরাইয়ে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম উদ্বোধন

ঘটনার প্রত্যক্ষদর্শী হারবাং ইউনিয়নের বাসিন্দা গাজী মো. কামাল হোসেন জানান, চট্টগ্রাম থেকে তেলভর্তি করে একটি ভাউচার (তেলবাহি গাড়ি) চট্টমেট্রো-চ (নং ৪১-০০৫৭) ফিরছিলেন। ওইসময় গাড়িটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং আজিজনগর স্টেশনের অদুরে নুর আয়েশার টেক এলাকায় পৌঁছলে বিপরীত থেকে আসা একটি মোটর সাইকেল সাইকেল (নং কুমিল্লা হ-১৩-৮৫০২) মুখোমুখি ট্রাকের নীচে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান মোটর সাইকেল আরোহী দুই যুবক।

বিষয়টি নিশ্চিত করেছেন মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি মো. আনিসুর রহমান। তিনি বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি টিমকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তারপর নিহত দুইজনের পরিচয় নিশ্চিত করা সম্ভব হবে।