মেধাবী শিক্ষার্থীর হাতে সম্মাননা তুলে দিলেন সিএমপি কমিশনার

মেধাবী শিক্ষার্থীর হাতে সম্মান তুলে দিলেন সিএমপি কমিশনার

চট্টগ্রাম : মেধাবী শিক্ষার্থীদের হাতে ‘বাংলাদেশ পুলিশ, এই শ্লোগান এর মধ্য দিয়ে মেধাবৃত্তি ২০১৯’ এর ক্রেস্ট, সম্মাননা পত্র ও সম্মানী তুলে দিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম।

বুধবার (১০ ফেব্রুয়ারী) সকালের দিকে নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স কনফারেন্স হলে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরো পড়ুন : চট্টগ্রামে ৫ ইটভাটা গুঁড়িয়ে দিল প্রশাসন
আরো পড়ুন : প্রাইভেট কারের ধাক্কায় বৃদ্ধ নিহত মিরসরাইয়ে

অনুষ্ঠানে চট্রোগ্রাম মেট্রোপলিটন (সিএমপি) কমিশনার ২০১৯ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ভালো ফলাফলকারী পুলিশ সদস্যদের মেধাবী সন্তানদের হাতে এই পুরস্কার তুলে দেন। বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের পক্ষ থেকে প্রতিবছর কেন্দ্রীয়ভাবে দেশব্যাপী মেধাবী শিক্ষার্থীদের এই পুরস্কার প্রদান করা হলেও করোনাকালীন সময়ের কারণে সংশ্লিষ্ট ইউনিট ভিত্তিক আলাদাভাবে এই পুরস্কার প্রদান করা হয়।

এ বছর চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে ২০১৯ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ভালো ফলাফল অর্জনকারী ১৮ জন শিক্ষার্থীর হাতে সর্বমোট ২ লক্ষ ৭৬ হাজার টাকার আর্থিক সম্মাননা, সম্মাননা পত্র ও ক্রেস্ট তুলে দেয়া হয়।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফরসহ বিভিন্ন স্তরের পুলিশ কর্মকর্তা উপিস্থিত ছিলেন।

শেয়ার করুন