নির্বাচনী সহিংসতায় কাউন্সিলর প্রার্থীর ভাই নিহত পটিয়ায়

দুপক্ষে গোলাগুলি, আনসার ক্যাম্পে আগুন

চট্টগ্রাম : পটিয়া পৌর নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনায় আব্দুল মাবুদ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবদুল মান্নানের বড় ভাই। এ ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন।

রোববার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে পটিয়ার ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গোবিন্দারখীল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চতুর্থ ধাপের নির্বাচনে আজ (রোববার) সকাল থেকে দুই কাউন্সিলর প্রার্থী সরওয়ার কামাল ও আবদুল মান্নানের সমর্থকদের মধ্যে ব্যাপক উত্তেজনা চলতে থাকে। একপর্যায়ে দুপুরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও গোলাগুলি শুরু হয়। এ সময় প্রতিপক্ষের গুলিতে কাউন্সিলর প্রার্থী মান্নানের ভাই আব্দুল মাবুদ নিহত হন। এরপর পটিয়া আনসার ভিডিপি ক্যাম্পে অগ্নিসংযোগ করে বিক্ষুব্ধ কর্মীরা।

আরো পড়ুন : বসতভিটা দখলে নিতে হামলার পর এবার প্রাণনাশের হুমকি
আরো পড়ুন : মুক্তিযোদ্ধার স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার হাটহাজারীতে

বিষয়টি নিশ্চিত করে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, পটিয়া পৌরসভা নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গোবিন্দারখীল কেন্দ্রের বাইরে গুলিতে একজন আহত হন। তাঁকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ওই কেন্দ্রে বিজিবি, র‌্যাব ও পুলিশের অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন