নিরাপত্তা চেয়ে ২৮ সাংবাদিকের জিডি বোয়ালখালী থানায়

.

চট্টগ্রাম (বোয়ালখালী) : উপজেলার জাতীয়, আঞ্চলিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত ২৮ জন সাংবাদিকের জানমালের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বোয়ালখালী প্রেসক্লাব সভাপতি এসএম মোদ্দাচ্ছের।

সোমবার (২২ ফেব্রুয়ারি) এই জিডি করা হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম।

এ ব্যাপারে বোয়ালখালী প্রেসক্লাবের সভাপতি এস.এম মোদ্দাচ্ছের অভিযোগ করে বলেন, দৈনিক পূর্বকোণ পত্রিকায় একটি সংবাদ প্রকাশের জের ধরে বোয়ালখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সেকান্দর আলম বাবরকে গত ১৯ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে স্থানীয় এমপি গোল্ডকাপ চলাকালীন সময়ে উপজেলার কধুরখীল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রকাশ্যে মারধর করেন আওয়ামী লীগ নেতা শেখ শহীদুল আলম ও তার সঙ্গীয় ব্যক্তিরা। পরবর্তীতে এ ঘটনার প্রতিবাদ জানালে শেখ শহীদুল আলম ও তার লোকজন সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং জনসম্মুখে সাংবাদিকদের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেন। এ জন্য সাংবাদিকদের জানমালের নিরাপত্তা প্রশ্নে এ জিডি করা হয়।

আরো পড়ুন : নির্বাহী কর্মকর্তার অভিযানে তিন চান্দের গাড়ি কাঠ জব্দ
আরো পড়ুন : ‘প্রয়োজনে বলি ম্যাজিস্ট্রেটের দাম কত’

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শেখ শহীদুল আলম উপজেলার পূর্ব গোমদন্ডী বহদ্দারপাড়া মৃত আমিনুর রহমানের ছেলে। তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের স্বাস্থ্য বিভাগে স্যানিটারি ইন্সপেক্টর হিসেবে কর্মরত।