স্বাস্থ্যসেবার সিনিয়র সহকারী সচিব বোয়ালখালীর ইউএনও আছিয়া

আছিয়া খাতুন

চট্টগ্রাম (বোয়ালখালী) : স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব পদে বদলি হয়েছেন সুনামের সাথে বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদে দায়িত্ব পালন করা আছিয়া খাতুন। গত ২২ ফেব্রুয়ারি (সোমবার) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আলেয়া মেহের স্বাক্ষরিত এক আদেশে এই বদলির কথা জানা যায়। তবে কখন যোগদান করতে হবে সে বিষয়ে কিছু বলা না থাকলেও জনস্বার্থে অবিলম্বে এই আদেশ কার্যকর হবে বলেও ওই আদেশে উল্লেখ করা হয়েছে।

আরো পড়ুন : ড. ধর্মসেন মহাস্থবির ছিলেন দেশের সর্বোচ্চ বৌদ্ধ ধর্মীয় গুরু : খসরু
আরো পড়ুন : ১ একর জমিতে সূর্যমুখী ফুলের হাসি

২০১৭ সালের ১৭ ডিসেম্বর বোয়ালখালী উপজেলার ইউএনও পদে যোগদান করেন বিসিএস (প্রশাসন) ৩০ ব্যাচে নারীদের মধ্যে প্রথম ও সম্মিলিতভাবে চতুর্থ হওয়া মেধাবী এ কর্মকর্তা। এর আগে তিন মাসের জন্য চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট, ২০১৬ সালের ১৯ মে থেকে ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর পর্যন্ত চট্টগ্রাম সদর সার্কেলের সহকারি কমিশনার (ভূমি) পদে কাজ করেন আছিয়া খাতুন।

২০১৫ সালের ২০ জুন পর্যন্ত চট্টগ্রামে সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন আছিয়া খাতুন। ব্যক্তিগত জীবনে আছিয়া খাতুন দুই সন্তানের জননী । স্বামী ডা. কাইয়ুম চৌধুরী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন।