চট্টগ্রামে পুলিশ সুপারের নতুন ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

চট্টগ্রামে পুলিশ সুপারের নতুন ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

চট্টগ্রাম : বন্দরনগরী চট্টগ্রামের ষোলশহর দুই নম্বর গেইট এলাকায় নবনির্মিত জেলা পুলিশ সুপারের নতুন অফিস ভবন উদ্বোধন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে ফিতা কেটে এই নতুন ভবনের উদ্বোধন করেন মন্ত্রী।

পুলিশ সুপার এসএম রশিদুল হকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, মোসলেম উদ্দিন চৌধুরী এমপি, সাংসদ আবু রেজা নদভী, চট্টগ্রাম রেঞ্জ পুলিশের আনোয়ার হোসেন ও চট্টগ্রাম মেট্রোপলিটন (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরসহ প্রমুখ।

আরো পড়ুন : ১ একর জমিতে সূর্যমুখী ফুলের হাসি
আরো পড়ুন : বোয়ালখালী এসিল্যান্ডকে উপজেলা অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা

চট্টগ্রাম জেলা পুলিশের প্রতিষ্ঠালগ্ন থেকেই ষোলশহর ২নং গেটের এই এলাকায় পুলিশ সুপার কার্যালয়ের অবস্থান ছিল। কিন্তু ভবনটা পুরনো ও জনাকীর্ণ হওয়ায় বেশ কয়েক বছর আগে থেকেই নতুন ভবন নির্মাণের পরিকল্পনা করা হয়।

জেলা পুলিশের প্রস্তাবনা মোতাবেক নতুন ভবন নির্মাণের জন্য ২০১৭ সালে আদেশ পায় গণপূর্ত অধিদফতর। ৪ তলার এই ভবন নির্মাণে মন্ত্রণালয় থেকে বরাদ্দ দেয়া হয়েছে ৯ কোটি ১৭ লাখ টাকা।

শেয়ার করুন