চট্টগ্রামে ওয়ার্ল্ড ভিশনের পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রম

চট্টগ্রামে ওয়ার্ল্ড ভিশনের পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রম

চট্টগ্রাম : নগরীর চান্দগাঁও ও বাকলিয়া ওয়ার্ডে পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রম চালিয়েছে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ। কর্ণফুলী আরবান প্রোগ্রাম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’র উদ্যোগে নগরীর চান্দগাঁও ও বাকলিয়া ওয়ার্ডে পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রম সম্পন্ন করা হয়েছে।

স্বাস্থ্যকর নগর গড়ার প্রত্যয়ে বাকলিয়ার তুলাতলীর হাফেজ নগর ও বাকলিয়ার উকিলবাড়ী এলাকায় অতিথিবৃন্দদের নিয়ে এ পরিচ্ছন্নতা কার্যক্রম অনুষ্ঠিত হয়।

নগরীর ৪নং চান্দগাঁও ওয়ার্ডের কাউন্সিলর এসরারুল হক ও ইউএনডিসি সভাপতি আলী আকবর উপস্থিত থেকে পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু করেন। কাউন্সিলর এসরারুল হক ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’র কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে স্বাস্থ্যকর নগর গড়তে একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

আরো পড়ুন : খালেদা জিয়া কেন ক্যান্টনমেন্ট থেকে বেরিয়ে গেলেন : তথ্যমন্ত্রী
আরো পড়ুন : জান্তাশাসন অবসানে শক্ত পদক্ষেপ নিতে বললেন মিয়ানমারের রাষ্ট্রদূত

অন্যদিকে বাকলিয়ার তুলাতলীর হাফেজ নগরে পরিচ্ছন্নতা কার্যক্রমে সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর শাহীন আক্তার রোজী (১৭,১৮ ও ১৯), বাকলিয়া থানার সেকেন্ড অফিসার এস.আই হিমেল রায়, এস আই খালেদুর রহমান, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’র টেকনিক্যাল কো-অর্ডিনেটর রবার্ট কমল সরকার, প্রোগ্রাম অফিসার খ্রীষ্টফার কুইয়া ও হেনরী উইলিয়াম ডায়েস প্রমূখ উপস্থিত ছিলেন।

কাউন্সিলর রোজী আক্তার ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’র এ মহতী উদ্যোগকে স্বাগত জানান ও স্বাস্থ্যকর নগরী গড়ার লক্ষ্যে একযোগে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠান শেষে ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে বাকলিয়া ও চান্দগাঁও ওয়ার্ডের ২০০ দুস্থ পরিবারকে স্বাস্থ্য সুরক্ষা ও হাত ধোয়ার সামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার করুন