পারভিন হত্যা মামলার ৪ আসামীর প্রাণদণ্ড

ছবি : প্রতীকী

চট্টগ্রাম : নগরীর বায়েজিদ বোস্তামী থানার রৌফাবাদ এলাকায় পারভিন হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেককে ৩০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (৩ মার্চ) দুপুরে অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ দণ্ডাদেশ দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত চার আসামি হলেন- ফটিকছড়ির ১৯ নম্বর সমিতির হাট ইউনিয়নের সাদেক নগরের মৃত নুরুল ইসলামের ছেলে মো. ইয়াছিন (২৭), হাটহাজারীর পূর্ব মেখল গ্রামের মো. মুসার ছেলে মনসুর (২৫), একই এলাকার মো. ইউসুফের ছেলে মো. তৈয়ব প্রকাশ রানা (২৪) এবং সৈয়দুর রহমান বাড়ির আহমদ ছফার ছেলে মো. ইসহাক। মো. ইয়াছিন ছাড়া অন্য তিন আসামি পলাতক রয়েছে।

আরো পড়ুন : পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু আনোরায়
আরো পড়ুন : আধিপত্য দ্বন্দ্বে চমেক ছাত্রলীগের দুই গ্রুপে পাল্টা ধাওয়া, কক্ষ ভাঙচুর

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ৩ মার্চ রাত সাড়ে ৯টার দিকে রৌফাবাদ বাংলাদেশ কো-অপারেটিভ হাউজিং সোসাইটির জনাবা বিল্ডিংয়ের ৩য় তলায় পশ্চিম পাশের ১১১ নম্বর ফ্ল্যাটে পারভিন আক্তারকে হত্যা করা হয়।পারভিনের স্বামী মো. নুরুল আলম বায়েজিদ থানায় মামলা করেন। মহানগর দায়রা জজ আদালতে ১৫ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়। মামলার চার্জ গঠন করা হয় ২০১৭ সালের ৫ মার্চ।

আইনজীবী মোহাম্মদ নোমান চৌধুরী বলেন, পারভিন আক্তার হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। হত্যাকাণ্ডের ধারায় ৪ জনের মৃত্যুদণ্ড হলেও দস্যুতার ধারায় তাদের যাবজ্জীবন কারাদণ্ড প্রদান ও জরিমানা করা হয়েছে। ,

শেয়ার করুন