বোয়ালখালীতে নৌকার মনোনয়ন পেলেন জহুরুল ইসলাম জহুর

জহুরুল ইসলাম জহুর

চট্টগ্রাম : আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য ষষ্ঠ ধাপের পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও নৌকার মাঝি হিসাবে চূড়ান্ত ভাবে মনোনীত হলেন বোয়ালখালী পৌরসভা আওয়ামীলীগের আহ্বায়ক জহুরুল ইসলাম জহুর।

শনিবার (১৩ মার্চ) বিকাল সাড়ে চারটায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্বে গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন : ফের বাড়ছে সংক্রমণ, মাস্ক ব্যবহার করতেই হবে
আরো পড়ুন : জর্ডানে অক্সিজেন সঙ্কটে ৬ রোগীর মৃত্যু, স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ

সভার সিদ্ধান্ত মোতাবেক পৌরসভা নির্বাচন ২০২১ চট্টগ্রাম জেলার বোয়ালখালী পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসাবে জহুরুল ইসলাম জহুরের নাম ঘোষণা করা হয়েছে। পৌরসভা নির্বাচনে এবারই প্রথম নৌকা প্রতীকে মনোনয়ন পেলেন তিনি।

এদিকে রাতে এ খবর এলাকায় পৌঁছার সঙ্গে সঙ্গে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ শত শত মানুষ উচ্ছ্বাস প্রকাশ ও মিষ্টি বিতরণ করেন। এ সময় তারা জহুরুল ইসলাম জহুরকে দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

এ ব্যাপারে মেয়র প্রার্থী জহুরুল ইসলাম জহুর জানান, প্রথমে মহান স্রষ্টার প্রতি কৃতজ্ঞতা জানাই। সব মানুষের দোয়া ও আন্তরিক ভালোবাসায় প্রিয় নেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। তৃণমূল থেকে আমাকে নৌকা প্রতীক দেওয়ায় প্রধানমন্ত্রী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোছলেম উদ্দীন আহমদসহ আমার প্রাণের সংগঠন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমার প্রতি দলের ও দলীয় প্রধানের এ আস্থার প্রতিদান দেব ইনশাআল্লাহ।

জহুরুল ইসলাম জহুর ছাড়াও এবার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, মো. শফিউল আলম, মনছুর আলম পাপ্পী, সাবেক চেয়ারম্যান এম এ ইছা, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মো. ওয়াসিম মুরাদ, উপজেলা কৃষক লীগের সভাপতি শফিকুল আলম, যুবলীগ নেতা সেলিম উদ্দিন ও উপজেলা যুবলীগের সভাপতি আবদুল মান্নান রানা।

পৌরসভায় মোট ভোটার রয়েছেন ৫২ হাজার ৮শত ৩৮জন। এরমধ্যে ২৭হাজার ১৩৫ জন পুরুষ ভোটার ও ২৫ হাজার ৭০৩জন মহিলা ভোটার।

শেয়ার করুন