মিরসরাইয়ে পুলিশ-র‌্যাবের অভিযান, ইয়াবাসহ আটক ৪

….

চট্টগ্রাম : মিরসরাইয়ে থানা পুলিশের যানবাহন তল্লাশি ও র‌্যাবের অভিযানে ১২’শ ২০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করা হয়েছে।

সোমবার (১৫ মার্চ) দিবাগত রাতে উপজেলার হাদিফকির হাট ও বারইয়ারহাট পৌর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

মঙ্গলবার (১৬ মার্চ) সকালে র‌্যাব ৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মো. জুনায়েদ জাহেদী প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার নাগাদ বারইয়ারহাট পৌর বাজারে অভিযান চালিয়ে কাশবন রেষ্টুরেন্টের সামনে থেকে ৭৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটকরা হলো- স্থানীয় পূর্ব মেহেদী নগর গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে মো. মোস্তফা ওরফে সোহাগ (৩০) ও জামালপুর গ্রামের মো. হারিছের ছেলে মো. আরিফ (২৫)।

র‌্যাব আরো জানায়, উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ ৭৫ হাজার টাকা। এ বিষয়ে জোরারগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে মিরসরাই থানার ওসি (অপারেশন) দিনেশ দাশ গুপ্ত জানান, সোমবার দিবাগত রাত ৮টায় উপজেলার হাদিফকির হাট বাজার এলাকায় একটি যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে ৪৭০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটকরা হলো- কক্সবাজার জেলার সদর থানার দক্ষিণ মুহুরীপাড়া এলাকার আবুল বাসারের ছেলে মো: রবিউল হাসান ওরফে রবি (১৯), একই এলাকার মৃত আবদুল মালেকের ছেলে ইদ্রীস মিয়া (১৯)।

তাদের বিরুদ্ধে মিরসরাই থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।