বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের

চট্টগ্রাম (হাটহাজারী) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে আনন্দ র‍্যালি করেছে ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তসলিম হায়দারের নেতৃত্বে র‍্যালিটি ফতেপুর মাদ্রাসা থেকে শুরু করে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে চবি ১ নং গেইট হয়ে ফতেপুর মাদ্রাসায় এসে শেষ হয়। পরে দিবসটি উপলক্ষে কেক কাটার পাশাপাশি মাদ্রাসা মসজিদে খতমে কোরান, দোয়া মাহফিল, মোনাজাত ও মধ্যান্হ ভোজের আয়োজন করা হয়।

আরো পড়ুন : সুদের দুই হাজার টাকার জন্য নারীকে গাছে বেঁধে নির্যাতন
আরো পড়ুন : চট্টগ্রাম-সিলেট রুটে উড়ল বিমানের প্রথম ফ্লাইট

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমান। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোক্তার বেগম মুক্তা।
সাবেক ছাত্রনেতা বোরহান উদ্দিন, মঞ্জুরুল কাদের. সৈয়দ শামসিল আরেফিন।

এ ছাড়া উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আকতার হোসেন মামুন, শাহা আলম, আমিন, ইকবাল, শ্যামল বড়ুয়া, হারুন উর রশিদ, দেলোয়ার হোসেন, হাজ্বী হাসান লিটন, সৈয়দ কুদরত- ই-খুদা, মেখল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সৈয়দ মহিবুল হক মুহিব, ইলিয়াছ হায়দার বাবুল, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য মোঃ মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা নাঈম, ইউপি সদস্য মাসুদ রানা, হামিদ, কলেজ ছাত্রলীগ নেতা নাঈম, কামাল উদ্দিন প্রমূখ।