পেটের ভেতর ৭৪০ পিস ইয়াবাসহ ৩ মাদকব্যবসায়ী গ্রেপ্তার

আটক ৩ মাদকব্যবসায়ী

চট্টগ্রাম : পেটের ভেতর করে অভিনব কৌশলে ইয়াবা পরিবহনের সময় তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ।

শনিবার (২০ মার্চ) দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের হাদিফকিরহাট এলাকায় ঢাকাগামী এনা পরিবহনের একটি বাসে তল্লাশী করে তাদের গ্রেপ্তার করা হয়।

আসামীরা হলো- মোঃ নুরুল হকের ছেলে মোহ শাহজাহান (২০), ইয়াকুব আলীর ছেলে হামিদুল হক (৩৩), আবদুস শুক্কুর এর ছেলে শাহ পরান (২৫)। তারা সবাই কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বাসিন্দা। এসময় মোঃ শাহজাহানের পেটের ভেতর ইয়াবা থাকার বিষয়টি জানা যায়।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, এসআই রাজিব পোদ্দার, এএসআই আনোয়ার ও এএসআই শিমুলসহ মিরসরাই থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে হাদীফকিরহাট এলাকায় এনা পরিবহনের ঢাকাগামী একটি বাসে তল্লাশী করে। এমন সময় তিনজন যাত্রী বাস থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজনের সহায়তায় তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে একজনের পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করলে স্থানীয় একটি ক্লিনিকে তাদের নেয়া হয়। সেখানেই শাহজাহানের পায়ুপথ দিয়ে ১৫টি পুটলি বের করা হয় যাতে ৭৪০ পিস ইয়াবা ছিল।

এএসআই আনোয়ারের লিখিত এজাহারের ভিত্তিতে মিরসরাই থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা (নং১৬) দায়ের করা হয়েছে।