ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় যুবক গ্রেফতার

মো. জিহাদ

বান্দরবান : বান্দরবানে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাষ্ট্রবিরোধী বিভিন্ন প্রচার প্রচারণা চালানোর অপরাধে মো. জিহাদ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৭ এপ্রিল) ভোরে বান্দরবান সদরের ৬নং ওয়ার্ডের স্টেডিয়াম এলাকার নিজ বাসা হতে জিহাদকে গ্রেফতার করে বান্দরবান সদর থানা পুলিশ।

আরো পড়ুন : চট্টগ্রামে শ্রমিকের বিক্ষোভে পুলিশের গুলি, নিহত ৪
আরো পড়ুন : লকডাউনের সুযোগে মহাসড়ক বিভাজক কাটল কারা?

পুলিশ জানায়, গ্রেফতারকৃত যুবক মো. জিহাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজ আইডি থেকে রাষ্ট্রবিরোধী বিভিন্ন প্রচার প্রচারণা চালানো অব্যাহত রেখেছে। তার আইডি থেকে সে ব্যাংক খোলা, হাজার হাজার শ্রমিক দিয়ে কলকারখানা খোলা, মসজিদের বেলায় ২০জন বাদে মসজিদে তালা এটার নামই লকডাউনসহ আরো লিখেছে মাফিয়ারা দেশটাকে ছিড়ে খাচ্ছে প্রতিনিয়ত।

পুলিশ আরো জানায়, মো. জিহাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে খাবার দাও, নইলে মানচিত্র ছিড়ে খাবসহ বিভিন্ন রাষ্ট্রবিরোধী বিভিন্ন প্রচার চালিয়ে যাচ্ছে আর এতে রাষ্ট্রের ভাবমুর্তি ও সুনাম ক্ষুণ্ন হওয়ায় পাশাপাশি বিভ্রান্তি ছড়াতে পারে তাই তাকে গ্রেফতার করা হয়েছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহিদুল ইসলাম চৌধুরী জানান, রাষ্ট্রবিরোধী প্রচারণার অপরাধে মো. জিহাদ নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫(২)/৩১(২) ধারার অপরাধে একটি মামলা দায়ের করা হয়েছে।