তিন যুগ ধরে ইফতারি সামগ্রী বিতরণ করেছে মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন

সীতাকুণ্ড প্রেসক্লাবে সংবাদপত্রের হকারদের মাঝে ইফতারি ও সেহরি সামগ্রী বিতরণ করছেন সাংসদ আলহাজ্ব দিদারুল আলম।

চট্টগ্রাম : সুদীর্ঘ ৩৫ বছর ধরে রোজাদারদের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করে আসছে আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন। আমি এমপি হওয়ার পর এর পরিবিধি আরো বিস্তৃত করেছি। এ উদ্যোগ আমার পারিবারিক। আশা করছি আগামীতে এ ধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

শনিবার (১৭ এপ্রিল) দুপুরে সীতাকুণ্ড প্রেসক্লাবে সংবাদপত্রের হকারদের মাঝে ইফতারি ও সেহরি সামগ্রী বিতরণ উপলক্ষে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সীতাকুণ্ড সাংসদ আলহাজ্ব দিদারুল আলম এসব কথা বলেন।

সীতাকুণ্ড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা এলজিইডি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: শিহাব উদ্দীন।

আরো পড়ুন : নাজিরহাটে যুবককে ছুরিকাঘাত করা ইয়াবা সম্রাটের ভাই আটক
আরো পড়ুন : বাঁশখালীতে নিহতের পরিবার ৩ লাখ, আহত ৫০ হাজার টাকার ক্ষতিপূরণ পাবে

সীতাকুণ্ড প্রেসক্লাব ভবন প্রসঙ্গ তুলে ধরে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপি আরোও বলেন, প্রেসক্লাবের ভবন নিয়ে পরিকল্পনা, নির্মাণের জন্য জমি নির্বাচন থেকে শুরু করে ভবন নির্মাণ কাজের সূচনা আমিই প্রথম করি। সর্বপরি সকল ধরনের সহযোগিতা রয়েছে এবং এ সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। একদিন আমি থাকবনা কিন্তু সেদিন আমাকে আমার এ কর্মের মাধ্যমেই মানুষ মনে রাখবে।

এ সময় উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম ফোরকান আবু, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি এম হেদায়েত, বাঁশবাড়িয়া ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর।

সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী বলেন, একদিকে লকডাউনের কারণে সংকটে পড়ার সম্ভাবনা রয়েছে অনেকের। তাই আজ প্রেসক্লাবে আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে রোজাদারদের মাঝে ইফতারি ও সেহরি সামগ্রী বিতরণ নিসন্দেহে অনন্য উদ্যোগ।