মিরসরাইয়ে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

মিরসরাই (চট্টগ্রাম) : সানজিদা আক্তার (১৪) নামে এক মাদরাসা ছাত্রীর গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৯ জুন) রাত ৯টার দিকে উপজেলার ১ নং করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগর (আকবর নগর) আবাসন এলাকার লাদেনের টিলায় একটি পোলট্রি খামার থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত সানজিদা করেরহাট গনিয়াতুল উলুম হোসাইনিয়া আলিম মাদরাসার ৮ম শ্রেণীর শিক্ষার্থী এবং ওই এলাকার আবুল বশরের মেয়ে।

আরো পড়ুন : নতুন প্রেমিকের জন্মদিনে হিরার আংটি দিলেন শ্রাবন্তী
আরো পড়ুন : গৃহবধূকে শ্বাসরোধে হত্যা সীতাকুণ্ডে

জানা গেছে, টিভি দেখা নিয়ে ভাইয়ের সাথে ঝগড়া হওয়ায় অভিমান করে শনিবার সন্ধ্যায় বাড়ির পাশ্ববর্তি পোলট্রি খামারে গলায় ফাঁস লাগানো অবস্থায় সানজিদার লাশ ঝুলতে থাকে।

এলাকাবাসী লাশ দেখে পুলিশের খবর দিলে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন ও ওসি তদন্ত হেলাল উদ্দিন ফারুকী ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জোরারগঞ্জ থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন ফারুকী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। গলায় ফাঁস লাগনো ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারনা করছি ওই মেয়ে আত্মহত্যা করেছে। লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেকে) মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট হাতে আসার পর শতভাগ নিশ্চিত হওয়া যাবে আত্মহত্যা নাকি হত্যা। এই ঘটনায় সানজিদার ভাই হাসান বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।