জরাজীর্ণ থেকে পাকা ঘরে নাইক্ষ্যংছড়ির ২৫ পরিবার

বান্দরবান : নাইক্ষ্যংছড়ি উপজেলায় ‘প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের’ আওতায় ভূমিহীন ও গৃহহীন ২৫ পরিবারের মাঝে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করা হয়েছে।

রবিবার (২০ জুন) সকাল সাড়ে ১১টায় উপজেলা টি.টি.সি.আই হলরুমে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে “প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্প এর উপকারভোগীদের মাঝে নবনির্মিত ঘরের উদ্বোধন করার পর দলিল ও চাবি তুলে দেয়া হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো: শফিউল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, ভাইস চেয়ারম্যান মংলাওয়াই মার্মা, পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রীর প্রতিনিধি খায়রুল বাশার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ইমরান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার ইমন, সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যানিং মার্মা, ঘুমধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ, দৌছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুল্লাহ, নাইক্ষ্যংছড়ি উপজেলা একাডেমী সুপার ভাইজার মো: সোহেল মিয়া প্রমূখ।

এদিকে নতুন ঘরের চাবি ও দলিল পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে উপকারভোগীরা জানান, দীর্ঘদিন যাবৎ জরাজীর্ণ ঘরে বসবাস করেছেন। বর্ষাকালে কষ্ট করেছেন। এখন বর্ষাকালে ভালোভাবে দিনাতিপাত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য নামাজ আদায়ের পর মনভরে দোয়া করবো, আল্লাহ যেন শেখ হাসিনাকে সু-স্বাস্থ্য এবং হায়াত দারাজ করেন।

অনুষ্ঠান শেষে তালিকাভুক্ত ২৫ জন গৃহহীন পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।