বান্দরবানে সেনাবাহিনীর মানবিক সহায়তা

বান্দরবান : বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এবং জিওসি, ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রামের নির্দেশে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে বান্দরবান সেনা জোন।

রবিবার (১১ জুলাই) বান্দরবান সদর উপজেলা এবং রোয়াংছড়ি উপজেলায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বান্দরবান সেনা জোন থেকে সেনা সদস্যগণ বান্দরবান জেলা স্টেডিয়াম জিমনেসিয়াম হলে বান্দরবান পৌরসভার বিভিন্ন এলাকার কর্মহীন বাসিন্দাদের, সদর উপজেলার জর্দান পাড়া, কোলাক্ষং ঝিড়ি ও উজিমুখ হেডম্যান পাড়া, রোয়াংছড়ির বাজার পাড়া ও নতুন পাড়ায় সামাজিক দূরত্ব নিশ্চিত করে শতাধিক পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করে।

এসময় উপস্থিত ছিলেন জোন স্টাফ অফিসারসহ সেনাবাহিনীর অন্যান্য কর্মকর্তারা।

কর্মকর্তা বলেন, বর্তমান করোনা পরিস্থিতি আমরা কর্মহীন পরিবারকে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ হতে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক মানবিক সহযোগিতা করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজকের এই বিশেষ মানবিক সহায়তা কর্মসূচি। আমরা আমাদের নিজেদের বরাদ্দকৃত রেশন থেকে এবং নিজস্ব ব্যবস্থাপনায় সংগ্রহকৃত খাদ্য সামগ্রী কর্মহীন মানুষদের মাঝে প্রদান করছি।

আমাদের এই ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে। করোনা বিস্তার রোধকল্পে আমাদের সকলকে সামাজিক দূরত্ব নিশ্চিত করে ফেস মাস্ক পরিধানসহ স্বাস্থ্য সচেতন হতে হবে।

এদিকে এই দূর্যোগময় পরিস্থিতিতে এই ধরণের মানবিক সহযোগীতা পেয়ে সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বান্দরবানের কর্মহীন জনসাধারণ।